‘প্রত্যয়’ এর  ইফতার আড্ডা

Tue, May 22, 2018 9:08 AM

‘প্রত্যয়’ এর  ইফতার আড্ডা

নতুনদেশ ডটকম:  সোমবার  প্রত্যয়ী সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের উপস্থিতিতে এক উচ্ছল ও উৎসব মুখর ইফতার আড্ডা অনুষ্ঠিত হয়  প্রত্যয় সাংস্কৃতিক সম্পাদক  মাসুদা পলির বাসায়।  সরাদিন(১৬-১৭ ঘন্টা )  রোযা পালন শেষেও সবাই স্বত:স্ষ্ফুর্তায় মজাদার ইফতারি ও পরে নিয়মিত খাবার-দাবার উপভোগ করেন। অনুষ্ঠানে আগত সব প্রত্যয়ীরা নিজেদের মধ্যে সুহৃদ্ব্যতাপুর্ণ পারিবারিক পরিবেশে আলাপচারিতায় এক অভুতপূর্ব পরিবেশ  তৈরী  করেন এবং উপস্থিত সকলের অনুরোধে আগামী  ৭ই জুলাই২০১৮, শনিবার দুরে কোথাও  “প্রত্যয় বনভোজন ২০১৮” এর সার্বিক সিদ্ধান্ত গ্রহন করা হয়।

অনুষ্ঠানে আরো সিদ্ধান্ত হয় যে আগামী ২২ শে জুন,২০১৮, শুক্রবার  “প্রত্যয় ঈদ পুনর্মিলনী” পালন করা হবে টরন্টোর কমিশনার পদপ্রার্থী  জনাব  ‘সনি মীর’ এর বাসায়। অনুষ্ঠানের সার্বিক  পরিচালনায়  ছিলেন প্রত্যয় কানাডার প্রেসিডেন্ট রফিক পাটোয়ারী, সাধারন সম্পাদক  কামরু ভূঁইয়া, সাংষ্কৃতিক সম্পাদিকা মাসুদা পলি ও অফিস সম্পাদিকা মৌ বেগম। 

অনুষ্ঠানে প্রত্যয় কানাডার সকল নিয়মিত  সদস্যবর্গ  ছাড়াও উপস্থিত ছিলেন রিয়েলটর আব্দুল আউয়াল ও দেওয়ান হক,  কমিশনার পদপ্রার্থী  সনি মীর ও তার সহধর্মীনি মমো মীর, ব্যবসায়ী কানিজ ফাতেমা, জনপ্রিয় সাংষ্কৃতিক ব্যক্তিত্ব ও সফল সংগঠক জেড, ফারহানা খান, রিনী ঝিনী প্রমূখ।  “প্রত্যয় ইফতার আড্ডা” সফল করার জন্য আগত সকল প্রত্যয়ীদেরকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানানো হয় প্রমিনেন্ট প্রত্যয় কানাডা এর পক্ষ থেকে। বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান