আহত খেলোয়াড়ের পাশে "টীম ড্যানফোর্থ ডায়নামাইটস"

Sat, May 19, 2018 3:31 PM

আহত খেলোয়াড়ের পাশে "টীম ড্যানফোর্থ ডায়নামাইটস"

নতুনদেশ ডটকম:  খেলার মাঠে আহত সহ খেলোয়াড়ের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে "টীম ড্যানফোর্থ ডায়নামাইটস"

গত ছয় মে টরন্টো'র ডেন্টোনিয়া পার্ক মাঠে প্রীতি ক্রিকেট ম্যাচে "টীম ড্যানফোর্থ ডায়নামাইটস" ও "আস-সালাম ক্রিকেট ক্লাব" এর মধ্যে  খেলা চলাকালীন সময়ে ক্যাচ নিতে গিয়ে আহত হোন ড্যানফোর্থ ডায়নামাইটস এর অলরাউন্ডার রাসেল শিকদার। সাথে সাথে চিকিৎসার জন্য তাকে কক্সওয়েল হসপিটালে পাঠানো হয়। এক্সে রিপোর্টে বা হাতের কুনোই আঙুলে ফ্রেকচার ধরা পরে। এ জন্য অন্তত ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে রাসেল শিকদারকে।

এ অবস্থায় রাসেল শিকদারের পাশে দাড়ায় "টীম ড্যানফোর্থ ডায়নামাইটস"। আজ শনিবার  টীমের পক্ষ থেকে তার হাতে নগদ এক হাজার ডলার(বাংলাদেশী টাকায় সত্তর হাজার টাকার সমপরিমান) তুলে দেয়া হয়। এ সময় টীম ম্যানেজমেন্টের সকল মেম্বার এবং খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

খেলাধুলার পাশাপাশি খেলোয়ারদের দেখভাল করার জন্য ইতিমধ্যেই টীম ড্যানফোর্থ ডায়নামাইটস প্রসংশা কুড়িয়েছে। টীম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয় ভবিষ্যতেও তাদের এ ধারা অব্যাহত থাকবে।

এ প্রসংগে রাসেল শিকদার বলেন তিনি আশাতীত ভালোবাসা পাচ্ছেন টীম থেকে। তিনি টীম ম্যানেজমেন্ট সহ সকল খেলোয়াড়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান