ডলির জন্য ভোট চেয়ে এনডিপির আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু

Tue, May 8, 2018 6:23 PM

ডলির জন্য ভোট চেয়ে এনডিপির আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু

নতুনদেশ ডটকম: স্কারবোরো সাউথওয়েষ্টের এমপিপি প্রার্থী  বাংলাদেশি বংশোদ্ভূত ডলি বেগমের  জন্য ভোট চেয়ে এনডিপি নেতা এনড্রিয়া হারওয়াথ দলের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারনা শুরু করেছেন।

 

ডলি বেগমকে পাশে নিয়ে এনডিপি নেতা বলেন, ‘আপনাদের ভালো এবং মন্দ বাছাইয়ের জন্য যুদ্ধ না করে, ক্যাথলিন কিংবা ফোর্ডকে নিয়ে পছন্দ অপছন্দের হিসাব না করে, আপনাদের সামনে আছে অসাধারন এক প্রার্থী, পরিবর্তনের জন্য, ভালোর পক্ষে পরিবর্তনের জন্য স্কারবোরোতে অসাধারন এই প্রার্থীকে আপনারা বেছে নিন।

 

 আজ (মঙ্গলবার) দুপুরে কিংস্টন রোডে ডলি বেগমের কমিউনিটি অফিসের সামনের লনের সমাবেশ থেকে এনডিপির আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারনা শুরু করেন। এই সময় স্কারবোরো এলাকার অন্যান্য আসনের এমপিপি প্রার্থীরাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশি বংশোদ্ভূত ডলি বেগম এনডিপির মনোনয়ন নিয়ে স্কারবোরো সাউথওয়েষ্ট নির্বাচনী এলাকা থেকে প্রার্থী হয়েছেন। প্রভিন্সে ডলি বেগমই একমাত্র বাংলাদেশি বংশোদ্ভূত প্রার্থী।

এন্ড্রিয়া হারওয়াথকে পরবর্তী প্রিমিয়ারহিসেবে অভিহিত করে স্বাগত জানান ডলি বেগম। তিনি এনডিপির পক্ষে সমর্থন ব্যক্ত করার জন্য নাগরিকদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, এনড্রিয়া  হারওয়াথ এবং এনডিপি মানুষ এবং মানুষের সমস্যাকে সবচেয়ে বেশি গুরুত্ব দেয়।

ডলি বেগমকে অত্যন্ত যোগ্য এবং দক্ষ প্রার্থী হিসেবে অভিহিত করে এনডিপি নেতা বলেন, এই এলাকায় সিংহভাগ মানুষই কর্মজীবী। অথচ নাগরিক হিসেবে তাদের অধিকারের অনেক কিচুই বিগত সময়ে হ্রাস করা হয়েছে। মানুষের সুবিধাদি নিয়ে ডলি বেগম দিনের পর দিন আন্দোলন করে নিজের যোগ্যতা এবং নাগরিকদের জন্য ভালোবাসার প্রমান দিয়েছেন।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান