যেখানে ‘ওয়াক ইন’ দর্শকের প্রবেশাধিকার নেই!

Sun, Apr 29, 2018 3:41 PM

যেখানে ‘ওয়াক ইন’ দর্শকের প্রবেশাধিকার নেই!

নতুনদেশ ডটকম: অনুষ্ঠানকে সামনে রেখে আয়োজকরা সাধানরনত দর্শক শ্রোতাদের উপস্থিতি নিশ্চিত করতেই সচেষ্ট থাকেন। কিন্তু অনুষ্ঠানে আসতেই বারন করে দেয় কোনো আয়োজক- এমনটি অবশ্যই বিরল। এমন একটি বিরল কাজই করেছে টরন্টোর বাংলা টেলিভিশন।

আগামী ৫ মে অনুষ্ঠেয় জন্মতিথিতে রবীন্দ্রস্মরণ অনুষ্ঠান কোনো ‘ওয়াক ইন’ দর্শক শ্রোতাদের প্রবেশাধিকার দেওয়া যাবে না বলে আগাম জানিয়ে দিয়েছে  বাংলা টেলিভিশন কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, ১৭০ মেমোরিয়াল পার্ক এভেনিউর এস ওয়াল্টার স্টিওয়ার্ট পাবলিক লাইব্রেরীতে বাংলা টেলিভিশনের এই অনুষ্ঠান হবে।

তবে বাংলা টেলিভিশনের জন্য এটি নতুন কোনো ঘটনা নয়। এদের যে কোনো অনুষ্ঠান নিয়েই দর্শক শ্রোতাদের বাড়তি আগ্রহ থাকে। ফলে যারা অনুষ্ঠানে যেতে চান- তারা আগ থেকেই নিজেদের উপস্থিতির জানান দিয়ে রাখেন।  

 ৫ মের অনুষ্ঠান নিয়ে  ফেসবুকে এক পোষ্টে বাংলা টেলিভিশন বলেছে, টরন্টোতে অনুষ্ঠিতব্য বাংলা টেলিভিশন কানাডা’র “জন্মতিথিতে রবীন্দ্রস্মরণ” আয়োজনটি নিয়ে আগ্রহী সকল বন্ধু-শুভানুধ্যায়ীদের প্রতি আবারো কৃতজ্ঞতা জানাচ্ছি। ইতিমধ্যে আমরা আগ্রহী শ্রোতাদের মধ্যে অডিটরিয়ামের আসন বরাদ্দ শতভাগ সম্পন্ন করেছি এবং আসন বরাদ্দপ্রাপ্তদের টেলিফোন, ফেসবুক বা ইমেইলের মাধ্যমে তা Confirm করেছি।

যে সব শ্রোতাবন্ধুরা এখনও আসন চেয়ে অনুরোধ পাঠাচ্ছেন, আমরা বিনয়ের সাথে তাঁদের অপারগতা জানাচ্ছি। তবে আমাদের Confirmed শ্রোতাদের কেউ আসতে অপারগ হলে আমরা অপেক্ষমাণ শ্রোতাদের ক্রমানুসারে সে আসনগুলো বরাদ্দ দিতে পারবো।

যে সব শ্রোতাবন্ধুরা ব্যক্তিগত যোগাযোগে (টেলিফোন, ফেসবুক বা ইমেইলের মাধ্যমে) বাংলা টেলিভিশনের পক্ষ থেকে ইতিমধ্যে আসন বরাদ্দের নিশ্চয়তা পেয়েছেন, অতিথি তালিকায় তাঁদের নাম অন্তর্ভুক্ত থাকবে। আমরা কেবলমাত্র সেই তালিকাভুক্তদেরই শ্রোতা হিসেবে সমাদর করতে পারবো। অডিটরিয়ামের ধারণ ক্ষমতা সংক্রান্ত ফায়ার কোড অনুসরণের বাধ্যবাধকতা রয়েছে আমাদের। আর সেজন্যই অতিথি তালিকায় নাম নেই, এমন কোন Walk-in শ্রোতাদের প্রবেশাধিকার দিতে আমরা অপারগ।

আমাদের এই অনিচ্ছাকৃত অক্ষমতার জন্য সকলের কাছে মার্জনা চাইছি এবং সংশ্লিষ্ট বিষয়ে আমরা সবার সহযোগিতা প্রার্থণা করছি। ধন্যবাদ।”


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান