কানাডায় বসবাসরত  বাংলাদেশী ফার্মাসিস্টদের ফ্যামিলি নাইট উদযাপন

Wed, Apr 25, 2018 11:09 PM

কানাডায় বসবাসরত  বাংলাদেশী ফার্মাসিস্টদের ফ্যামিলি নাইট উদযাপন

নতুনদেশ ডটকম: কানাডায় বসবাসরত বাংলাদেশী ফার্মাসিস্টদের সংগঠন এসোসিয়েশন অফ বাংলাদেশী ফার্মাসিস্ট ইন কানাডা  এর তৃতীয় বার্ষিক সাধারন সভা ও ফ্যামিলি ডিনার গত ২২ এপ্রিল   বার্চমাউটন্ট এর  গ্র্যান্ড প্যালেস কনভেনশন সেন্টার এ অনুষ্ঠিত হয়েছে।  জাঁক জমকপুর্ন এই অনুষ্ঠানে অন্টারিওসহ, কানাডার বিভিন্ন প্রদেশে বসবাসরত প্রায় শতাধিক ফার্মাসিস্ট ও তাদের পরিবারবর্গ উপস্হিত ছিলেন।

 

অনুষ্ঠানের আহবায়ক মাহবুবুর রশিদ এর স্বাগত বক্তব্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। এসোসিয়েশন অফ বাংলাদেশী ফার্মাসিস্ট ইন কানাডার পরিচালক মন্ডলীর সভাপতি আহমেদ আব্দুল্লাহ রুমি তার বক্তব্যের মাধ্যমে সংগঠনটির ভিশন ও ভবিষ্যত কর্মপরিকল্পনা সম্পর্কে সদস্যদের অভিহিত করেন। সংগঠনটির অন্য পরিচালক খন্দকার আলমগীর হোসেন এবং সহিদ খন্দকার টুকু ফার্মাসিস্টদের পেশাগত উন্নতি ও কানাডায় বাংলাদেশী ফার্মাসিস্টদের সাফল্যের চিত্র তুলে ধরেন।

 

বর্তমানে কানাডায় প্রায় একশ'র মত ফার্মাসিস্ট লাইসেন্সধারী এবং এর বাইরে শতাধিক ফার্মাসিস্ট বিভিন্ন ফার্মাসিউটিক্যালস কোম্পানির প্রোডাকশন, রিসার্চ,রেগুলেটরী ও বিপনন বিভাগে কর্মরত রয়েছেন। সভায় নবীন সদস্যদের বরন করা হয় এবং বিভিন্ন ক্ষেত্রে সাফল্য পাওয়া ফার্মাসিস্টদের এক্সছেলেন্স এওয়ার্ড প্রদান করা হয়। সংগঠনের  সাধারন সম্পাদক জাকিউর রহমান সংগঠনটির বিগত বছরের কর্মকান্ড এবং সংগঠনটির অর্থ সম্পাদক জাহান মো. আরশাদ আয় ব্যয়ের একটি সংক্ষিপ্ত হিসেব তুলে ধরেন। অনুষ্ঠানে ২০১৮-১৯ সালের নতুন কমিটি ঘোষনা করা হয়। অনুষ্ঠানের শেষ পর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজ এর আয়োজন করা হয়। প্রেসিডেন্ট ফখরুদ্দিন মাসুদ সবাইকে ধন্যবাদ দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষনা করেন।

 

অনুষ্ঠানটির উপস্থাপনার দায়িত্বে ছিলেন মোস্তাফিজুর রহমান ও সোমা ঘোষ এবং সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ফেরদৌস আমিন মেহেদী, মাসুম হোসেন,আনোয়ারুল আজিম এবং শাইখুল মিল্লাত শুভ।বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান