কানাডা বিএনপির দোয়া মাহফিল

Wed, Apr 18, 2018 10:13 PM

কানাডা বিএনপির দোয়া মাহফিল

নতুনদেশ ডটকম : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মায়ের আত্বার মাগফেরাত  ও সাবেক প্রধানমন্ত্রী দেশমাতা বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং দ্রুত কারামুক্তি কামনায় মন্ট্রিলের বাংলাদেশী অধ্যুষিত পার্কস্হ মসজিদে একটি দোয়া মাহফিল অনুষ্টিত হয় । দোয়া পরিচালনা করেন মৌলানা আব্দুর রশিদ ।

        দোয়া মাহফিলে গত কিছুদিন পূর্বে বিএনপির মহাসচিবের মায়ের মৃত্যুতে মরহুমার আত্বার শান্তি ও পরকালের মুক্তির জন্য দোয়া করেন মন্ট্রিলে বসবাসরত বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ ও কানাডা বিএনপি পরিবারে সদস্যবৃন্দ । দোয়া মাহফিলে সাবেক তিনবারের প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন এর আশু সুস্হতা কামনা করা হয় এবং স্বৈরাচারের বন্দীশালা থেকে অবিলম্বে দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তি কামনা করেন সম্মানিত মুসল্লিগণ ও বিএনপির সর্বস্তরের নেতাকর্মীরা ।

      দোয়া মাহফিলে উপস্হিত ছিলেন বিএনপি নেতা ফয়সল আহমেদ চৌধুরী, দেওয়ান এবিএম রাজ্জাক রাজু, জিয়াউল হক জিয়া, আরমান মিয়া মাষ্টার , মারিফুর রহমান মারুফ , সিরাজুল ইসলাম মিজি, কামরুল ইসলাম, মো: হেলাল উদ্দিন, হুমায়ুন কবির মাসুদ, মো: জাহাঙ্গীর আলম, মো: জাহাঙ্গীর হোসেন, জুবায়ের আহমেদ , মোহাম্মদ আলী জিন্নাহ প্রমুখ । বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান