কানাডায় প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করছেন বিএনপি নেতা খোকন !

Fri, Apr 13, 2018 12:39 AM

কানাডায় প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করছেন বিএনপি নেতা খোকন !

নতুনদেশ ডটকম: বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন ‘ব্যক্তিগত’ সফরে স্বপরিবারে টরন্টোয় রয়েছেন। স্ত্রী এবং বন্ধুদের নিয়ে কানাডার বিভিন্ন প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত স্থানগুলো ঘুরে বেড়াচ্ছেন তিনি। তবে কেন্দ্রীয় এই নেতাকে নিয়ে স্থানীয় বিএনপির কোনো কর্মসূচী চোখে পড়েনি।

প্রসঙ্গত, বেগম খালেদা জিয়া গ্রেফতার হওয়ার পর থেকেই কানাডার বিএনপি এবং সহযোগি সংগঠনগুলো বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে একের পর এক কমর্সূচী পালন করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকারের বিরোধীতা এবং বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বহির্বিশ্বে কানাডা বিএনপিই সবচেয়ে সক্রিয়। কিন্তু দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিবের উপস্থিতিতে  দলীয় সভানেত্রীর মুক্তির দাবিতে কিংবা দলের কোনো রাজনৈতিক কর্মসূচীর আয়োজন না হওয়ায় নেতা কর্মীদের মধ্যে গুঞ্জন তৈরি হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, সাবেক ডাকসু জিএস খায়রুল কবীর খোকন টরন্টোয় অবস্থানকালে নায়াগ্রা, থাউজেন্ড আইল্যান্ড, ব্লু  মাউন্টেনসহ কানাডার প্রাকৃতিক সৌন্দর্যময় নানা জায়গা ঘুরে বেড়িয়েছেন। সেই সব স্থানে বন্ধু বান্ধবের সাথে তার ছবিও ফেসবুকে পোষ্ট হয়েছে।  স্থানীয় বিএনপির বিভিন্ন সূত্র জানায়, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিবকে নিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে তারা একটি সভা করতে চেয়েছিলেন। কিন্তু খায়রুল কবীর খোকন সময় দিতে পারেন নি।

সাধারন কর্মীদের অনেকেই বলছেন, কানাডার বিএনপি যেখানে দলীয় নেত্রীর মুক্তির দাবিতে সবচেয়ে সক্রিয় সেখানে কেন্দ্রীয়  যুগ্ম মহাসচিবকে নিয়ে কোনো আয়োজন করা গেলো না কেন? 


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান