বাংলাদেশ থিয়েটার টরন্টোর রজত জয়ন্তী উৎসবের সূচনা

Wed, Feb 28, 2018 7:07 PM

বাংলাদেশ থিয়েটার টরন্টোর রজত জয়ন্তী উৎসবের সূচনা

নতুনদেশ ডটকম: গত ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ বাংলাদেশ থিয়েটার আয়োজন করেছিল তাদের রজত জয়ন্তী উৎসবের সূচনা পর্ব। সেখানে উপস্থিত ছিল বাংলাদেশ থিয়েটার টরন্টোর সদস্যবৃন্দ এবং তাদের নিমন্ত্রিত অতিথিগণ। মিজান কমপ্লেক্সে আয়োজিত ঐ অনুষ্ঠানে মেরী রাশেদিনের উপস্থাপনায় বাংলাদেশ থিয়েটারের পক্ষে জনাব মোহাম্মদ হাবিবুল্লাহ দুলাল তার শুভেচ্ছা বক্তব্য এবং বাংলাদেশ থিয়েটার আয়োজিত রজন জয়ন্তী উৎসবের ঘোষণা দেন। জনাব রোমান চৌধুরী বিগত বছরগুলোতে তাদের দল দ্বারা মঞ্চায়িত নাটকগুলোর কথা স্মরণ করেন এবং রজত জয়ন্তী উৎসব নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এছাড়াও বক্তব্য রাখেন  জনাব হাসান মাহমুদ, আকবর হুসেইন, মোস্তফা হক।

বাংলাদেশ থিয়েটার আয়োজিত রজত জয়ন্তী উৎসব অনুষ্ঠিত হবে আগামী ৬ই মে, ২০১৮ রবিবার,  টরন্টোর ড্যানিয়েলস স্পেকট্রাম থিয়েটারে। উৎসবে সাধারণ দর্শকদের জন্য কোনো প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়নি। উৎসবটি কেবলমাত্র নিমন্ত্রিত অতিথিদের জন্য। রজত জয়ন্তী উৎসবে মঞ্চায়িত হবে মোস্তফা হক রচিত এবং নির্দেশিত নাটক “লাশ”। 

অনুষ্ঠানে রজত জয়ন্তী উৎসবের টাইটেল স্পন্সর জনাব শান দে উৎসবের ফেসবুক ইভেন্ট পেইজ চালু করেন। বাংলাদেশ থিয়েটারের শিল্পীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক পর্ব। সর্বশেষে অতিথিদের সাথে রাতের খাবার খেয়ে ২৫ বছরের আনন্দ ভাগাভাগি করে বাংলাদেশ থিয়েটার টরন্টোর সদস্যবৃন্দ।    বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান