গান, কবিতা ও নাচে ‘ভালোবাসার ইতিউতি’

Mon, Feb 19, 2018 7:20 PM

গান, কবিতা ও নাচে ‘ভালোবাসার ইতিউতি’

নতুনদেশ ডটকম: সব অশুভ'র বিপক্ষে এক ভালোবাসাই দাঁড়িয়ে থাকতে পারে দু'হাত বাড়িয়ে।ঋজু।  ভয়হীন।- এ বিশ্বাসকে অবলম্বন করে অন্যস্বর এবং অন্য থিয়েটার গত শনিবার ফেব্রুয়ারি ১৭, ২০১৮ তে গান, কবিতা ও নৃত্যের পসরা সাজিয়েছিলো ' ভালোবাসার ইতিউতি' শিরোনামে, রয়্যাল কানাডিয়ান লিজিয়ন হল, ৯ ডজ রোডে।

অনুষ্ঠানের প্রথম পর্বে টরন্টোতে বাস করা এক বিশ্ব নাগরিক একাকী যোদ্ধা এবং তাঁর আরো অনেক অনেক পরিচয়ের সাথে যুক্ত বাচিক শিল্পী, সেই হাসান মাহমুদকে সংবর্ধিত করে অন্যস্বর।  সম্বর্ধনায় কথাশিল্পী আকতার হোসেন গ্রন্থিত হাসান মাহমুদ কে দেয়া মানপত্রটি পাঠ করেন টরন্টো’র সাংস্কৃতিক ব্যক্তিত্ব আহমেদ হোসেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল অন্যস্বর এবং অন্য থিয়েটারএর সদস্যদের আবৃত্তি ও গান পরিবেশনা । এই পর্বে অংশগ্রহণ করে ফাইরুজ, হিমাদ্রী রায়, রুমানা, আসিফ, কনক, মীম, শাঁওলী, রিক্তা, টরী, লাকী, মেরুনা, আসিফ, বাবুনী, আহমেদ, শান্তা, রনি এবং ফারিয়া ।  অনুষ্ঠানের তৃতীয় ও শেষ পর্বে ফারহানা শান্তা’র সঙ্গে সঙ্গীত পরিবেশন করেন অতিথি শিল্পী চয়ন দাস।

অনুষ্ঠানটি পরিকল্পনায় ছিলেন আহমেদ হোসেন, সমন্বয়ে দিলারা নাহার বাবু,ব্যবস্থাপনায় মনির বাবু, যন্ত্র সঙ্গীতে তানজির আলম রাজীব, কী-বোর্ডে মেহেদী ফারুক এবং শব্দ নিয়ন্ত্রণে ছিলেন আনিসুর রহমান। নন্দন টেলিভিশন, এনায়েত করিম বাবুল, মনিস রফিক, মিজানুর রহমান, শায়লা রহমান, বিদ্যুৎ সরকার এবং ভিক্টর অনুষ্ঠানে বিভিন্নভাবে সহযোগিতা করেন।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান