কানাডা বাংলাদেশ চেম্বারের  গালা ডিনার ১৬ মার্চ

Sun, Feb 18, 2018 12:13 PM

কানাডা বাংলাদেশ চেম্বারের  গালা ডিনার ১৬ মার্চ

নতুনদেশ ডটকম:  কানাডায় বসবাসরত বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয়ান ব্যবসায়ীদের সংগঠন কানাডা  বাংলাদেশ চেম্বার অব কমার্স (সিবিসিসি) এর  ‘সিবিসিসি গালা ডিনার ২০১৮’ আগামী ১৬ মার্চ ২০১৮ অনুষ্ঠিত হবে।

ব্যবসায়ীদের মধ্যে পারষ্পরিক সৌহার্দ্য বৃদ্ধি এবং ব্যবসায়ীদের  কর্মতৎপরতা সবার সামনে তুলে ধরতে এই আয়োজন করা হয়েছে বলে উদ্যোক্তারা জানিয়েছেন। গত বৃহস্পতিবার শহরের ম্যান্ডারির রেস্তোরায় এক সংবাদ সম্মেলনে সিবিসিসি নেতৃবৃন্দ চেম্বারের কর্মকান্ড এবং আসন্ন গালা নাইটের বিভিন্ন দিক তুলে ধরেন।

চেম্বারের প্রেসিডেন্ট সৈয়দ হোসেন,এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আরিফ রহমান,ইভেন্ট কমিটির চেয়ার তানভীর সিদ্দিকী,ফিনান্স ডিরেক্টর মাইনুল আলম খান,ডিরেক্টর শামীম আরিফ,হেলাল খান ও শরিফুল ইসলাম বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ১৬ মার্চ শুক্রবার সন্ধ্যা ৬টায় মারখামের এডওয়ার্ড ভিলেজ হোটেলে এই গালা ডিনার অনুষ্ঠিত হবে।  অন্টারিওর অর্থনৈতিক উন্নয়ন ও প্রবৃদ্ধি মন্ত্রী  স্টিভেন ডেল ডুকা, ফেডারেল এমপি, ব্যবসায়াকি উন্নয়ন সংস্থা বিডিসি এবং রপ্তানি উন্নয়ন কর্পোরেশন ইডিসির কয়েকজন প্রতিনিধি এতে অতিথি হিসেবে অংশ নেবেন।

 

আয়োজকরা জানান, ‘সিবিসিসি গালা ডিনার’কে সফল করে তুলতে তানভীর সিদ্দিকীকে আহ্বায়ক করে একটি উপ কমিটি গঠন করা হয়েছে। সিবিসিসি তাদের আয়োজনকে সফল করে তুলতে  কমিউনিটির সকল মিডিয়া কর্তৃপক্ষের সহযোগিতা চেয়েছে।

 

সিবিসিসি সকল বাংলাদেশী সম্প্রদায়ের ব্যবসায়ীদের এই অনুষ্ঠানে যোগদা দেওযার জন্য অনুরোধ জানিয়েছে।

 


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান