"রিয়েল এস্টেট মার্কেট এখন ক্রেতাদের অনুকূলে"

Sun, Feb 11, 2018 6:42 AM

"রিয়েল এস্টেট মার্কেট এখন ক্রেতাদের অনুকূলে"

নতুনদেশ ডটকম:   শনিবার টরোন্টোর মিজান অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে  প্রথম বারের বাড়ী ক্রেতাদের (ফার্ষ্ট টাইম হোম বায়ার) জন্য এক ব্যাতিক্রমধর্মী সেমিনার। রিয়েলটর  জামান ভূঁইয়ার অয়োজনে ও  সিআইবিসি ব্যাংক  ডানফোর্থ ও ভিক্টোরিয়া পার্ক শাখা এই আয়োজনে  সহায়তা করেন।

সেমিনারে বাড়ি কেনার প্রক্রিয়া ও  রিয়েলটরদের  ভূমিকা নিয়ে আলোচনা করেন  রিয়েলটর জামান ভূঁইয়া, বর্তমান মার্কেট নিয়ে বিস্তারিত আলোচনা করেন সেঞ্চুরি ২১ পারসি ফুলটন এর ব্যাবস্থাপক মিস্টার নেলসন, নতুন মর্টগেজ রুল ও মর্টগেজ সংক্রান্ত সার্বিক বিষয়ে আলোচনা করেন  সিআইবিসি এর শাখা ব্যবস্থাপক জনাব শামস তাবরেজ ও সামিন খান।

 আলোচনায় আরো অংশগ্রহণ করেন হোম ইন্সপেক্টর সৈয়দ মুনীর ও লিগ্যাল বিষয়ে আলোচনা করেন ব্যারিস্টার জয়ন্ত কুমার সিনহা।শুভেচ্ছা বক্তব্য রাখেন এনআরবি টিভির সিইও শহিদুল ইসলাম মিন্টু। সিআইবিসির  জেনারেল ম্যানেজার  অরূপ ব্যানার্জী সেমিনার এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

অংশ্রহনকারীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সংশ্লিট আলোচক। প্রাণবন্ত এই আলোচনা ফার্ষ্ট টাইম হোম বায়ারদের জন্য অত্যন্ত সময়োপযোগী ও সহায়ক হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

 


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান