খালেদা জিয়াকে গ্রেফতারের প্রতিবাদে টরন্টোতে প্রতিবাদ সভা

Fri, Feb 9, 2018 8:58 PM

খালেদা জিয়াকে গ্রেফতারের প্রতিবাদে টরন্টোতে প্রতিবাদ সভা

নতুনদেশ ডটকম: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ‘মিথ্যা ও সাজানো’ মামলার রায়ের মাধ্যমে কারাগারে প্রেরনের প্রতিবাদে  গত ৮ ফ্রেব্রুয়ারি,কানাডার টরেন্টোতে  তাৎক্ষনিকভাবে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়। সভায় সভাপতিত্ব করেন সাপ্তাহিক ভোরের আলোর প্রধান সম্পাদক আহাদ খন্দকার ।

স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এই  সভায় উপস্হিত ছিলেন কানাডা বিএনপির সাবেক সভাপতি ফয়সল চৌধুরী। অন্যান্যের মধ্যে  বক্তব্য রাখেন মালিয়া মনসুর, তপন মাহমুদ, এজাজ খান, রনি চৌধুরী, এ কে আজাদ, জাকির হোসেন খান, আমিনুল ইসলাম, মোহাম্মদ হোসেন, মিলন, গোলাম রনি, মুজিবুর রহমান, আজম সরোয়ার, রফিক পাটোয়ারী, আমিনুর রশীদ চৌধুরী(বাবু) , মো মিজান প্রমুখ ।

বিএনপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিবদা সভায় বক্তারা  ঘৃনাভরে কাঙ্গারো কোর্ট কর্তৃক  দেশনেত্রীর বিরুদ্ধে দেয়া এই সাজানো রায়কে প্রত্যাখ্যান করেন এবং অবিলম্বে বেগম জিয়াকে মুক্তি দেবার জোর দাবী জানান। তারা আরো বলেন যুগে যুগে বিভিন্ন স্বৈরাচার রাষ্টযন্ত্রকে ব্যবহার করে অবৈধ্যভাবে রাষ্ট ক্ষমতা আকডে্ রাখতে চায় ।  তারা বলেন, দেশনেত্রীকে গ্রেফতারের মাধ্যমে সরকার বাংলাদেশের গনতন্ত্রকেই প্রকারান্তে গ্রেফতার করলো । অবিলম্বে আইনী প্রক্রিয়ার মাধ্যমেই আমরা আমাদের প্রিয় নেত্রীকে মুক্ত করবো। সভায় উপস্হিত ছিলেন যুবদলের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সামুন ভূইয়া । বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান