খালেদা জিয়ার বিরূদ্ধে মামলার  প্রতিবাদে কানাডা বিএনপির স্বারকলিপি 

Sat, Feb 3, 2018 11:53 PM

খালেদা জিয়ার বিরূদ্ধে মামলার  প্রতিবাদে কানাডা বিএনপির স্বারকলিপি 

নতুনদেশ ডটকম :  সাবেক  প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপারসন  বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক 'মিথ্যা ও সাজানো' মামলার মাধ্যমে আগামী জাতীয় নির্বাচন থেকে সরানোর নীল নকশা , ধারাবাহিকভাবে বাংলাদেশে মানবাধিকার লংঘন এবং গণ- গ্রেফতারের প্রতিবাদে কানাডা বিএনপি কানাডার  পররাষ্ট্র মন্ত্রী ক্রিষ্টিনা ফ্রিল্যান্ডের দফতরে এক স্বারকলিপি  দিয়েছে। 
    স্বারকলিপি পেশ করেন সাপ্তাহিক ভোরের আলোর প্রধান সম্পাদক আহাদ খন্দকার, এজাজ আহমেদ খান, এস তপন মাহমুদ, শেখ মো: মোতালেব, আমিনুর রশীদ চৌধুরী (বাবু), মো: মিজানুর রহমান প্রমুখ । এই সময় উপস্হিত ছিলেন যুব দলের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সামুন ভূইয়া ।
     কানাডার  পররাষ্ট্র মন্ত্রী বর্তমানে এক সরকারী সফরে আমেরিকা অবস্হান করায় তার ব্যক্তিগত কর্মকর্তা স্বারকলিপি গ্রহন করেন । এই সময় নেতৃবৃন্দ বাংলাদেশের চলমান রাজনৈতিক প্রক্ষাপট তুলে ধরে বলেন একের পর এক মিথ্যা , ভিত্তিহীন ও সাজানো মামলার মাধ্যমে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়াকে সরকার তার নীল  নকশার মাধ্যমে আগামী জাতীয় নির্বাচন থেকে দুরে সরানোর ঘৃনিত চেষ্টায় লিপ্ত । শুধু তাই নয় সরকার জনরোষের ভয়ে হত্যা, গুম  ও গণ-গ্রেফতারের পথ বেঁচে নিয়েছে -যে মুহুর্তে বাংলাদেশের মানুষ একটি সুষ্ট ও গ্রহনযোগ্য নির্বাচনের জন্য দল নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে সোচ্চার ঠিক সেই মুহুর্তে জনগনের দৃষ্টিকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য সরকার বাংলাদেশ তথা দক্ষিন এশিয়ার জনপ্রিয় নেত্রী বেগম জিয়ার বিরুদ্ধে এই ঘৃনিত ষডযন্ত শুরু করেছে ।বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান