যৌন হয়রানির অভিযোগের মুখে প্যাট্টিক ব্রাউনের পদত্যাগ

Thu, Jan 25, 2018 3:33 AM

যৌন হয়রানির অভিযোগের মুখে প্যাট্টিক ব্রাউনের পদত্যাগ

নতুনদেশ ডটকম: যৌন হয়রানির অভিযোগের মুখে পদত্যাগ করেছেন অন্টারিও প্রভিন্সিয়াল পার্লামেন্টের বিরোধী দলীয় নেতা এবং প্রোগ্রেসিভ কনজারভেটিভ পার্টির প্রধান প্যাট্টিক ব্রাউন পদত্যাগ করেছেন।

বুহস্পতিবার রাত দেড়টায় এক বিবৃতিতে এই সিদ্ধান্ত জানান।
প্যাট্টিক ব্রাউন বলেন, দলের সহকর্মী এবং পরিবারের সদস্যদের সাথে আলোচনা এবঙ পরামর্শ অনুসারে তিনি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। 
তবে তিনি এমপিপি হিসেবে দায়িত্ব পালন করবেন।

ধবার কানাডার প্রভাবশালী টেলিভিশন চ্যানেল সিটিভি নিউজ এক টুইট বার্তায় জানায়,  দুই নারী কনজারভেটিভ নেতা প্যাট্টিক ব্রাউনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন। প্যাট্টিক যখন ফেডারেল এমপি ছিলেন ঘটনা তখনকার।

রাতের সংবাদে সিটিভি নিউজ প্যাট্টিকের বিরুদ্ধে আনা যৌন হয়রানির অভিযোগ নিয়ে সংবাদ পরিবেশন করতে যাচ্ছে- এই তথ্য পেয়ে কনজারভেটিভ নেতা প্যাট্টিক ব্রাউন খবরের আগেই সংবাদ সম্মেলন করে অভিযোগ নাকচ করে দেন। 
সংবাদ সম্মেলন করে অভিযোগ উড়িয়ে দিলেও রাজনৈতিক অঙ্গনে তীব্র প্রতিক্রিয়া হয়। প্যাট্টিক ব্রাউনের গুরুত্বপূর্ণ চারজন ব্যক্তিগত কর্মকর্তা রাতেই 'প্যাট্টিকের সঙ্গে কাজ করা সম্ভব না' বলে চাকরি ছেড়ে দেয়। পরে গভীর রাতে প্যাট্টিক ব্রাউন পদত্যাগের ঘোষনা দেন।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান