"প্রত্যয়’ এর মিলনমেলা"

Fri, Dec 29, 2017 1:19 AM

"প্রত্যয়’ এর মিলনমেলা"

নতুনদেশ ডটকম: প্রত্যয় কানাডা এর  সদস্য, উপদেষ্টা ও সুভানুদ্ধায়ীরা গত ২৫ শে ডিসেম্বর ২০১৭ তে মিলিত হন মিতা হাউজে সবার পরিবার-পরিজন ও বন্ধু-বান্ধব সহ। কানাডায় বড়দিনের ছুটির আমেজে সবাই ছিলেন উৎফুল্ল ও উৎসবমুখর।

 উক্ত অনুষ্ঠানে পারিবারিক পরিবেশে মজাদার সব দেশীয় খাবার পরিবেশন করা হয়,  অনুষ্ঠানে গান পরিবেশন করে সব উপস্থিত সদস্যবর্গকে মাতিয়ে রাখেন প্রত্যয় কানাডার জনপ্রিয় শিল্পী রিদী, রিনী ও মৌসুমি। অনুষ্ঠানে কাপল্ (জুটি) খেলা পরিচালনা করেন মাসুদা পলি।

প্রত্যয়ের উপদেষ্টা রিয়েলটর আবদুল আউয়াল, সাপ্তাহিক নবদ্বীপ সম্পাদক হান্নান মামুন, প্রেসিডেন্ট রফিক পাটোয়ারী, সাধারন সম্পাদক কামরু ভূইয়া ও সাংষ্কৃতিক সম্পাদক  মাসুদা পলি সদ্য অনুষ্ঠিত  “নবান্ন উৎসবের” সফলতার জন্য প্রত্যয় সংশ্লিষ্ট সব সদস্য ও দর্শকবৃন্দকে ধন্যবাদ  জানান এবং আগামী ৩ রা মার্চ ২০১৮ তে “প্রত্যয় পিঠা ও বসন্ত উৎসব” এর ঘোষণা দিয়ে সবার সহযোগীতা ও উপস্থিত থাকার  আহবান জানান।

পরিশেষে সবাইকে  নতুন বৎসরের শুভকামনা করেন। অনুষ্ঠানে সবাই মধ্যরাত পর্যন্ত উৎসাহ ও উদ্দিপনাসহ সময় অতিবাহিত করেন ও ফেইস বুকে লাইভ পরিবেশন করেন কানিজ ফাতেমা । বিজ্ঞপ্তি।


External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান