টরন্টোতে আওয়ামী লীগের  বিজয় দিবস উদযাপন

Thu, Dec 28, 2017 1:16 AM

টরন্টোতে আওয়ামী লীগের  বিজয় দিবস উদযাপন

নতুনদেশ ডটকম: গত ২৩শে ডিসেম্বর শনিবার বাংলাদেশের ৪৭তম বিজয় দিবস উপলক্ষে কানাডা আওয়ামী লীগ ও অন্টারিও আওয়ামী লীগের উদ্যোগে টরন্টোস্হিত রেড হট তান্দুরির মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। কানাডা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সৈয়দ আব্দুল গাফ্ফারের সভাপতিত্বে ও অন্টারিও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ আলি খানের সঞ্চালনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ কমিটসয়ক সহ সম্পাদক আব্দুল হান্নান রতন, বিশেষ অতিথি ছিলেন টরেন্টো দূর্গাবাড়ীর সভাপতি কৃষিবিদ সুশীতল চৌধুরী, প্রধান বক্তা ছিলেন কানাডা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান প্রিন্স, বিশেষ বক্তা ছিলেন অন্টারিও আওয়ামী লীগের সভাপতি প্রফেসার ডঃ কবির হোসেন তালুকদার।

আলোচনায় অংশ গ্রহণ করেন অন্টারিও আওয়ামী লীগের ডঃ হাসান বাবর, রায়হান চৌধুরী, রিয়াজুল হক, রফিকুল ইসলাম, সোহেল শাহরিয়ার, নিতাই ঘোষ, কানাডা আওয়ামী লীগের আব্দুল হামিদ, মোর্শেদ আহমদ মুক্তা ও শেখ জসীম উদ্দিন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আব্দুল মান্নান, মোঃ মুকবুল হোসেন মঞ্জু, মোঃ মাহাবুবুর রহমান, নারায়ণ সরকার, জাফরুল ইসলাম, আব্দুর রহিম, বিভাস পাল, মাহফুজ জুনায়েদ, মুসফিকুর আখন্দ, ইভা নাগ, নজরুল ইসলাম, মাশুক আহমেদ, রফিকুল আলম ও মোঃ মজিবুর রহমান।

অনুষ্ঠানের শেষ পর্যায় ডঃ হাসান বাবরের পরিচালনায় সদ্য প্রয়াত চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী, মৎস্য ও পানি সম্পদ মন্ত্রী এডভোকেট ছায়েদুল হক, ঢাকা সিটি উত্তরের মেয়র আনিসুল হক ও গাইবান্ধা ১ এর সংসদ সদস্য এডভোকেট গোলাম মোস্তফা আহমেদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। পরিশেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়। বিজ্ঞপ্তি।


External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান