মন্ট্রিয়লে ‘তারেক রহমান ও বাংলাদেশ বইয়ের মোড়ক উন্মোচন

Wed, Dec 27, 2017 4:00 PM

মন্ট্রিয়লে ‘তারেক রহমান ও বাংলাদেশ বইয়ের মোড়ক উন্মোচন

নতুনদেশ ডটকম:  বাংলাদেশ পলিসি ফোরাম কানাডার উদ্যোগে গত ২৪ ডিসেম্বর মন্ট্রিলের পার্কভিউ রিসিশন হলে " তারেক রহমান ও বাংলাদেশ " শীর্ষক বইয়ের মোড়ক উম্মোচন অনুষ্ঠিত হয়। কানাডিয়ান পারলামেন্টের ককাসের সাবেক চেয়ারপারসন ও সাবেক এমপি  লুইস মার্সেল এবং ফায়সাল আহমেদ চৌধুরী বইটির মোড়ক উন্মোচন করেন।  

      বইটির মোড়ক উম্মোচন কালে  লুইস মার্সল বলেন, বাংলাদেশের সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান যখন তৎকালীন তত্বাবধায়ক সরকারের আমলে গ্রেফতার হয়েছিলেন তখন আমরা তাদের মুক্তি চেয়েছিলাম । তৎকালীন কানাডিয়ান পারলামেন্টের আমরা ৭২ জন সংসদ সদস্য কানাডিয়ান পারলামেন্টে প্রস্তাব উত্থাপন করি এবং তাদের মুক্তির ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য তত্বাবধায়ক সরকারের কাছে সুপারি করি । কিন্তু দু:খের বিষয় আজ পর্যন্ত বাংলাদেশে কোন গনতান্তিক অবস্থা ফিরে আসে নাই । আমাদের বিশ্বাস অচিরেই বাংলাদেশে সব দলের অংশগ্রহনের মাধ্যমে একটি সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্টিত হবে যার মাধ্যমে একটি টেকসই সরকার বাংলাদেশে প্রতিষ্ঠা লাভ করবে ।

          জনাব তারেক রহমান একজন উদীয়মান রাজনীতিবীদ হিসাবে ইতিমধ্যেই দেশে এবং বিদেশে প্রতিষ্ঠা লাভ করেছেন এবং সবার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন ।

   জনাব আব্দুস সবুরের পরিচালনায় অনুষ্ঠানে আরো ও বক্তব্য রাখেন  আরমান মিয়া মাষ্টার , মারিফুর রহমান, সিরাজুল ইসলাম মিজি,  কামরুল ইসলাম ও নাসির উদ্দিন বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান