জালালাবাদ এসোসিয়েশন অফ টরোন্টোর ট্রাস্টি এবং উপদেষ্টামণ্ডলীর পরিচিতি সভা

Mon, Dec 11, 2017 10:43 PM

জালালাবাদ এসোসিয়েশন অফ টরোন্টোর ট্রাস্টি এবং উপদেষ্টামণ্ডলীর পরিচিতি সভা

নতুনদেশ ডটকম: গত ১০ ডিসেম্বর (রোববার) টরোন্টোর বার্চমাউন্ট রোডস্থ গ্র্যান্ড প্যালেস কনভেনশন হলে জালালাবাদ এসোসিয়েশন অফ টরোন্টোর কার্যকরী কমিটির উদ্যোগে এসোসিয়েশনের ট্রাস্টি ও উপদেষ্টামন্ডলীদের পরিচিতি সভা এবং তাঁদের সম্মানে  বিশেষ নৈশভোজ অনুষ্ঠিত হয়। টরন্টো এবং জি,টি,এ-তে বসবাসরত জালালাবাদ কম্যুনিটির উল্লেখযোগ্য সংখ্যক বিশিষ্ট ও সর্বজনশ্রদ্ধেয় ব্যাক্তিবর্গ এতে অংশ নেন।

অনুষ্ঠানের শুরুতেই কানাডা ও বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর এসোসিয়েশনের প্রেসিডেন্ট দেবব্রত দে (তমাল) এবং সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী (রনি) আগত অতিথিদের ধন্যবাদ জানিয়ে  বক্তব্য রাখেন। প জালালাবাদ এসোসিয়েশন অফ টরোন্টোর সাবেক  প্রেসিডেন্ট ও সাধারণ সম্পাদক যথাক্রমে মীজানুর চৌধুরী ও সুদীপ সোম (রিংকু) উপস্থিত অতিথিদের সাথে জালালাবাদ এসোসিয়েশন অফ টরোন্টোর বর্তমান কার্যকরী কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন।

পরের পর্বে এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ইন্তেখাব চৌধুরী তুহিনের পরিচালনায় এবং সাংগঠনিক সম্পাদক কাশেম আহমেদ জয় ও প্রচার সম্পাদক ইলিয়াছ খানের কারিগরি সহযোগীতায় জালালাবাদ এসোসিয়েশন অফ টরোন্টোর প্রতিষ্ঠা থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত গৃহীত বিভিন্ন কার্যক্রমের সচিত্র প্রতিবেদন দেখানো হয়  এবং জন্মলগ্ন থেকে শুরু করে এযাবৎকাল পর্যন্ত সময় সময় জালালাবাদ এসোসিয়েশন অফ টরোন্টো রবিভিন্ন নেতৃবৃন্দের পরিচিতি ও অবদানের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়।

এরপর এসোসিয়েশনের প্রেসিডেন্ট দেবব্রত দে (তমাল) উপস্থিত অতিথিদের সাথে সকল সম্মানিত ট্রাস্টি ও উপদেষ্টামন্ডলীদের পরিচয় করিয়ে দেন। পরিচিতি পর্বে ট্রাস্টি ও উপদেষ্টাদের ফুলেল শুভেচ্ছা ও জালালাবাদ এসোসিয়েশনের পিন পরিধান করিয়ে দেয়া হয়।

অনুষ্ঠানে জালালাবাদ এসোসিয়েশন অফ টরোন্টো আয়োজিত সদ্য সমাপ্ত বিলিয়ার্ড প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। বিজয়ীদের হাতে পুরস্কার উঠিয়ে দেন দেশে বিদেশে টিভি ও পত্রিকার প্রধান সম্পাদক  নজরুল ইসলাম মিন্টো এবং এন,আর, বি টিভি ও সাপ্তাহিক বাংলা মেইলের সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু। এ পর্বটি পরিচালনা করেন এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক কাশেম আহমেদ জয় ও ক্রীড়া সম্পাদক এজাজ চৌধুরী।

উল্লেখ্য যে, টরোন্টোর বাংলাদেশী কমিউনিটিতে এটাই প্রথম বিলিয়ার্ড প্রতিযোগিতা।

অনুষ্ঠানে আরও উপস্তিতে ছিলেন আজকাল  প্রধান সম্পাদক আব্দুল  গফ্ফার, বাংলা কাগজ এর এম আর  জাহাঙ্গীর,  ভোরের আলো’র সম্পাদক  আহাদ খন্দকার ও CBN নিউজ সম্পাদক মাহবুল হক ওসমানী । এরপর উপদেষ্টামণ্ডলীর সভাপতি এবং জালালাবাদ এসোসিয়েশন অফ টরোন্টোর প্রাক্তন প্রেসিডেন্ট সাজ্জাদুর রহমান চৌধুরী (রেশাদ) আগত অতিথিদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন। উপদেষ্টামণ্ডলীর আরেক সদস্য বি,টি,ভি এবং ভয়েস অফ আমেরিকার বাংলা বিভাগের একসময়কার সিনিয়র ও প্রখ্যাত খবর পাঠিকা মিসেস আসমা আহমেদও অতিথিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। তিনি তাঁর বক্ত্যব্যে এসোসিয়েশনের প্রেসিডেন্ট দেবব্রত দে তমালের ভূয়সী প্রশংসা করেন এবং সেইসাথে কার্যকরী কমিটিতে আরো অধিক সংখ্যক মহিলা সদস্যের অন্তর্ভুক্তির উপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন জালালাবাদ এসোসিয়েশন অফ টরোন্টোর পূর্ববর্তী কার্যকরী কমিটির ভাইস-প্রেসিডেন্ট ও কলাম লেখক সাকের মোস্তাফা চৌধূরী। বিজ্ঞপ্তি।

প্রতিবেদনে ব্যবহৃত ছবিগুলো  তুলেছেন  আলোকচিত্রী ইত্তেজা আহমেদ


External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান