এবারও জয় জানালেন, ‘আওয়ামী লীগ  ক্ষমতায় আসবে’

Mon, Dec 11, 2017 6:26 PM

এবারও জয় জানালেন, ‘আওয়ামী লীগ  ক্ষমতায় আসবে’

নতৃনদেশ ডটকম: প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, জরিপে আওয়ামী লীগ অনেক এগিয়ে আছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ অবশ্যই ক্ষমতায় আসবে। এটা নিয়ে নিয়ে দুশ্চিন্তার কিছু নেই। আওয়ামী লীগ ২০০৮ সালের চেয়ে বেশি ভোট পাবে।

তিনি বলেন, তার তত্ত্বাবধানে দলের পক্ষ থেকে বিজ্ঞানভিত্তিক জরিপ করা হয়েছে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে কাজ করলে কেউ হারাতে পারবে না। আওয়ামী লীগকে হারানোর মতো কোনো দল বাংলাদেশে আর নেই।

সোমবার বিকেলে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

প্রসঙ্গত, গত নির্বাচনের আগেও সজীব ওয়াজেদ জয় জরীপের তথ্য উদ্ধৃত করে বলেছেন,আমার কাছে তথ্য আছে, আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে। ওই নির্বাচনে বিএনপিসহ সমমনা দলগুলো নির্বাচন বয়কট করলেও আওয়ামী লীগ ক্ষমতায় আসে। এবারও নির্বাচনকে সামনে রেকে জনাব জয় জরীপের তথ্যের উদ্ধৃতি দিয়ে জানালেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ অবশ্যই ক্ষমতায় আসবে।


External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান