টরোন্টোর প্রথম বাঙালী সিনিয়রদের প্রোগ্রাম হারমনি হল- এর দশ বৎসর পূর্তি উদযাপন

Thu, Dec 7, 2017 12:02 PM

টরোন্টোর প্রথম বাঙালী সিনিয়রদের প্রোগ্রাম হারমনি হল- এর দশ বৎসর পূর্তি উদযাপন

আহমেদ গিয়াস: টরোন্টোর প্রথম বাঙালী সিনিয়রদের হারমনি হল -(২০০৭-২০১৭) পূর্ণ করলো এর দশ বৎসর। অত্যন্ত জাকজমক পূর্ণ ভাবে গত ২৫শে নভেম্বর  দশ বৎসর পূর্তি উদযাপন করা হলো ২ গাওয়ার স্ট্রিটে হারমনি হল এর অডিটোরিয়ামে।বরণ করে নেয়া হলো স্বীকৃতি সনদপত্র দিয়ে এর প্রতিষ্ঠাতা সদস্যদের এবং যারা গত দশ বৎসর ধরে হারমনি হল এর সাথে আছেন ।

 এই মিলন মেলায় উপস্থিত ছিলেন সাউথ রিভারডেল কমিউনিটি হেলথ সেন্টারে এর সি.ই.ও লিন রাসকিন, ম্যানেজার ডেভিড লিভিংস্টোন লু,  বিচেস ও  ইস্ট ইয়র্ক এম পি নেথেনিয়েল এরকিন্সন স্মিথ, সিটি কাউন্সিলর জ্যানেট ডেভিস, বাঙালী কমুনিটির গন্যমান্য ব্যক্তিবর্গ এবং হারমনি হল এর সদস্যবৃন্দ।

যার নেতৃত্বে এই সিনিয়র প্রোগ্রাম এর সূচনা প্রোগ্রাম কোঅর্ডিনেটর নাজলী সুলতানা গত দশ বছরে গৃহীত কার্যক্রমের সফলতার দিক গুলো সুন্দর ভাবে তুলে ধরেন। নাজলী সুলতানা বলেন, “ আমাদের সবচেয়ে পরম পাওয়া হলো এই প্রোগ্রাম এর সফলতা দেখে আরো অনেক এজেন্সী তাদের কার্যক্রমে বাঙ্গালি সিনিয়রদের প্রোগ্রাম যুক্ত করেছে।এতে করে আমাদের কমুনিটির সিনিয়ররা আরো সহযোগিতা পাচ্ছেন। যা দশ বৎসর আগে কল্পনার বাইরে ছিল”। লোকাল সিটি অফিস থেকে সিটি কাউন্সিলর জ্যানেট ডেভিস স্বীকৃতি সনদপত্র এবং ফুল দিয়ে নাজলী সুলতানাকে সাধু বাদ জানান।

গত দশ বসার ধরে যে সকল পার্টনার এজেন্সী, মিডিয়া পার্টনার এবং  ব্যবসা প্রতিষ্ঠান  হারমনি হলকে বিভিন্ন সহযোগিতা প্রদান করেছেন তাদেরকেও হারমনি হল এর পক্ষ থেকে স্বীকৃতি সনদপত্র প্রদান করা হয়।তিন ঘন্টাব্যাপী অনুষ্ঠানটি সাজানো হয়েছিল গান, নাচ, কবিতা এবং নাটক দিয়ে। এতে অংশগ্রহণ করছিলো সিনিয়র সদস্য বৃন্দ এবং কমিউনিটির বিভিন্ন পার্টনার এজেন্সী। অনুষ্ঠানের শেষ পর্বে ছিল নাটক। সিনিয়রদের অভিনয়ে হাস্য-রসে ভরা নাটকটি দেখে প্রচুর আনন্দ উপভোগ করেন উপস্থিত দর্শক। নাটকটি লিখেছেন গিয়াস উদ্দিন আহমেদ। নির্দেশনা ও পরিচালনা করেন স্বনামধন্য পরিচালক ফুয়াদ চৌধুরী।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান