টরন্টো থেকে বাংলা ভাষার ‘নন্দন টিভি’র পরীক্ষামূলক সম্প্রচার শুরু

Tue, Dec 5, 2017 9:19 PM

টরন্টো থেকে বাংলা ভাষার ‘নন্দন টিভি’র পরীক্ষামূলক সম্প্রচার শুরু

নতুনদেশ ডটকম:সৃষ্টিশীলতা এবং মননশীলতা অঙ্গীকার নিয়ে টরন্টোর নতুন বাংলা টিভি চ্যানেল ‘নন্দন টিভি’ পরীক্ষামূলক সম্প্রচার শুরু করেছে। ইতিমধ্যে উত্তর আমেরিকা এবং ইউরোপের বিভিন্ন দেশে পরীক্ষামূলক সম্প্রচার সফল হয়েছে। টরন্টোসহ কানাডার অন্যান্য প্রভিন্সে ব্যবহৃত আই পি বক্স এ নন্দন টিভি এর সংযোগ দেওয়া হয়েছে।

নন্দন টিভি কর্তৃপক্ষ এক ঘোষনায় জানিয়েছে, পরীক্ষামূলক সম্প্রচার  চলাকালিন সময় নন্দন টিভির তৈরী নিজস্ব কোন অনুষ্ঠান সম্প্রচার হচ্ছে না। এ সময় শুধুমাত্র  সংগৃহীত অনুষ্ঠানগুলোই প্রচার করা হচ্ছে।  শিগগিরই কানাডা এবং আমেরিকায় তৈরি ও ধারণকৃত নন্দন টিভির নিজস্ব অনুষ্ঠানসমূহ সম্প্রচার শুরু হবে।

নন্দন কর্তৃপক্ষ দর্শকদের কাচ থেকে পরামর্শ আহ্বান করে বলেছে, নন্দন টিভির এই শুভ যাত্রায় দর্শকরাই  হবেন তাদের  প্রধান অনুপ্রেরণা। দর্শকদের  মূল্যবান মতামত, পরামর্শ ও সমালোচনা নন্দন টিভির সকল অনুষ্ঠানকে  সমৃদ্ধ করবে বলেও তারা মত দেনে।

 দর্শকদের বিনোদন ও তথ্য প্রদানে  আন্তরিক ও নিরলস থাকার ঘোষনা দিয়ে নন্দন টিভি  কর্তৃপক্ষ   পরীক্ষামূলক সম্প্রচার   চলাকালিন সময় তাদের  অনিচ্ছাকৃত ত্রুটি এবং সীমাবদ্ধতার জ্য ক্ষমা চেয়েছে।

প্রসঙ্গত, আইপি বক্স এর  মাধ্যমে যে কোনো স্থান থেকে  নন্দন টিভির অনুষ্ঠানাদি দেখা যাবে।  যেখানে আই পি বক্স নাই সেক্ষেত্রে www.nandan.tv  ওয়েব-এ অনুষ্ঠানাদি দেখা যাবে।

আগ্রহীরা সংগীত, নাটক, কবিতা, সাহিত্য, প্রামাণ্যচিত্র, বিনোদন, মানুষ ও তার জীবন, প্রাণী-বৃক্ষ-পরিবেশ, স্বাস্থ্য অথবা নিজেদের  পছন্দের কোন বিষয়ের ওপর অনুষ্ঠানের প্রস্তাব নন্দন টিভিতে পাঠাতে পারেন। যে কোনো যোগাযোগের  ইমেইল ঠিকানা darkroomh@gmail.com


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান