আবারো টপ প্রডিউসার রিয়েলটর মনির ইসলাম

Tue, Nov 14, 2017 10:25 PM

আবারো টপ প্রডিউসার রিয়েলটর মনির ইসলাম

নতুনদেশ ডটকম :  টানা তৃতীয়বারের মতো রিম্যাক্স টপ প্রডিউসার এ্যাওয়ার্ড জিতেছেন রিয়েলটর মনির ইসলাম। একই সাথে তিনি চেয়ারম্যান  ক্লাব এওয়ার্ডও জিতেছেন। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের এই কুতিত্বের খবর দিয়ে রিয়েলটর মনির ইসলাম লিখেছেন, পর পর দই বছর টপ প্রডিউসারের  সুনাম জেতার পর এবারও রি ম্যাক্স  আমাকে টপ প্রডিউসারের খেতাবে ভূষিত করেছে। টানা তিনবার টপ প্রডিউসারের পুারষ্কার পাওয়া অবশ্যই আনন্দের।

গত   রোববার শহরের চাঁদনী ব্যাঙ্কোয়েট হলে রিমাক্স এইস রিয়েলটি ব্রোকারেজ আয়োজিত বার্ষিক গালা ডিনারে তাঁর হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয় বলে জানা যায়।

মনির ইসলাম লিখেছেন, আমি একমাত্র ব্যক্তি যিনি চেয়ারম্যান ক্লাব এওয়ার্ডটিও পেয়েছি। ফেডারেল এমপি সালমা জাহিদের কাছ থেকে প্রশংসাপত্রও পেয়েছি।

তিনি লিখেছেন,এই কৃতিত্বের পুরো ভাগীদার আমার ক্লায়েন্ট এবং শুভাকংখীদের, যারা আমাকে তাদের প্রার্থনার মধ্যে রেখেছেন। আমার জন্য প্রার্থনা করবেন যাতে সাফল্যের পথে আমি আরো এগিয়ে যেতে পারি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান