আপাতত টরন্টোতেই থাকছেন সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা

Fri, Nov 10, 2017 9:11 PM

আপাতত টরন্টোতেই থাকছেন সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা

নতুনদেশ ডটকম: সাবেক  প্রধান বিচারপতি এস কে সিনহা আপাতত টরন্টোতেই থাকছেন। এখানে তার বসবাস দীর্ঘ হতে পারে বলে তাঁর সঙ্গে যোগাযোগ আছে এমন সূত্রগুলো আভাস দিয়েছে।

বিচারপতি সিনহা শুক্রবার বিকেলে সিঙ্গাপুর থেকে টরন্টো এসে পৌছান। টরন্টো পিয়ারসন ইনটারন্যাশনাল এয়ারপোর্ট থেকে তাঁকে ডাউন টাউনে ভাড়া করা একটি বাসায় নিয়ে যাওয়া হয় বলে জানা যায়। তাঁর বসবাসের জন্য এই বাড়ীটি ভাড়া করা হয় বলে জানা গেছে।

জানা যায়, বিচারপতি সিনহা এই মুহুর্তে কোনো দর্শনার্থীকে সাক্ষাত না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের বাইরে তিনি কারো সাথে সাক্ষাত করতে বা কথা বলতে তিনি রাজি নন। সূত্রগুলো জানায়, দীর্ঘ ভ্রমনে ক্লান্ত বিচারপতি সিনহা শারীরিকভাবে অসুস্থও। সে কারনে তিনি পূর্ণ বিশ্রামে থাকতে চান।

রাষ্ট্রপতি বরাবরে পাঠানো পদত্যাগপত্রের  বিষয়ে তাঁর ঘনিষ্ঠ সূত্রগুলো জানায়, পদত্যাগ পত্র  পাঠানোর কথা বিচারপতি সিনহা স্বীকার করেছেন। কানাডা যাওয়ার পথে সিঙ্গাপুরে বাংলাদেশের হাইকমিশনে  শুক্রবার তিনি রাষ্ট্রপতি বরাবর পদত্যাগপত্রটি জমা দিয়েছেন। এর বাইরে এই বিষয়ে তিনি তার ঘনিষ্ঠজনদের সঙ্গেও এই মুহুর্তে কথা বলতে চান নি।

প্রসঙ্গত, ভিজিটর হিসেবে কানাডায় আসা যে কেউ ছয় মাস পর্যন্ত এই দেশে অবস্থান করতে পারেন। এর পর অসুস্থতা বা যুক্তিসঙ্গত কারনে সেটি বাড়ানোর আবেদন করলে কানাডা ইমিগ্রেশন সেটি বিবেচনায় নেয়। ফলে বিচারপতি সিনহার দীর্ঘ সময় কানাডায় অবস্তান করার ক্ষেত্রে কোনো সমস্যা নেই।

আরো পড়ুন: পদত্যাগ করবেন ছুটিতে থাকা প্রধান বিচারপতি এস কে সিনহা


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান