প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে সারোয়ার সেলিমের উকিল নোটিশ

Thu, Nov 9, 2017 10:11 PM

প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে সারোয়ার সেলিমের উকিল নোটিশ

নতুনদেশ ডটকম: ‘বায়তুল জান্নাত থেকে গার্মেন্টস ব্যবসায়ী সারোয়ার সেলিমের পদত্যাগ’ শিরোনামে গত ২৭ জুলাই নতুনদেশে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে উকিল নোটিশ পাঠিয়েছেন সারোয়ার সেলিম। তাঁর পক্ষে  আইনি প্রতিষ্ঠান ম্যাসন কাপলান ডিজগান রোটি’র আইনজীবী লেসলি ডিজগান  অন্টারিও লিবেল অ্যান্ড স্ল্যান্ডার অ্যাক্ট এর ৫(১) ধারা মতে এই নোটিশটি পাঠিয়েছেন।

নোটিশে বলা হয়েছে, গত ২৭ জুলাই এবং ১ আগষ্ট সময়ে অনলাইন ব্লগ নতুনদেশে কিছু তথ্য প্রকাশিত হয়েছে যা পরবর্তীতে বাংলাকাগজ নামে  একটি সংবাদপত্রে পূণ:প্রকাশিত হয়েছে যা জনাব সারোয়ার সেলিমের জন্য মানহানিকর।

প্রকাশিত সংবাদের যে অংশগুলো সম্পর্কে জনাব সারোয়ার সেলিমের অভিযোগ তা নোটিশে উদ্ধৃত করা হয়েছে। এতে বলা হয়েছে, কমিউনিটিতে গুঞ্জন রয়েছে, সারোয়ার সেলিম নতুন হওয়া এই মসজিদে মোটা অংকের অনুদান দিয়েছেন। এই অনুদানের পরই তাকে মসজিদের পরিচালনা পরিষদের প্রেসিডেন্ট বানানো হয়। গার্মেন্টস ব্যবসায়ী সারোয়ার সেলিম টরন্টোর আরো কোনো সংগঠনকে বেনামে অনুদান দেন বলেও ব্যাপক গুঞ্জন আছে। এই সব অনুদানের অর্থের উৎস সম্পর্কে খোঁজ খবর করার জন্য কয়েকজন রেভিনিউ কানাডা এবং এন্টি মানি লন্ডারিং ডিপার্টমেন্টে আবেদনপত্র জমা দিয়েছেন বলেও জানা গেছে। তবে এই ব্যাপারে সারোয়ার সেলিমের বক্তব্য জানা সম্ভব হয়নি।

নোটিশে বলা হয়েছে, প্রকাশিত সংবাদের বক্তব্যের অর্থ দাড়ায়- ‘জনাব সেলিম অবৈধ মানি লন্ডারিং কর্মকান্ডে জড়িত এবং রেভিনিউ কানাডা এবং কানাডা সরকারের কাছে এই ব্যাপারে অভিযোগ করা হয়েছে। এই অভিযোগ মিথ্যা এবং এটি টরন্টো এবং কানাডায় বাংলাদেশি কমিউনিটিতে জনাব সারোয়ার সেলিমের সুনাম ক্ষুন্ন করেছে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান