আলাউদ্দিন চৌধুরী নাসিমকে নিয়ে ব্যতিক্রমী আহ্বান  

Mon, Nov 6, 2017 11:43 PM

আলাউদ্দিন চৌধুরী নাসিমকে নিয়ে ব্যতিক্রমী আহ্বান  

নতুনদেশ ডটকম: সাধারনত রাজনীতিকরা  নিজেরা মনোনয়ন পাওয়ার জন্য দেনদরবার করেন, নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য শুভানুধ্যায়ীদের মধ্য থেকে দাবি তোলার ঘটনা তেমন একটা দেখা যায় না। এমনি ব্যতিক্রমী ঘটনা চোখে পড়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন চৌধুরী নাসিমকে নিয়ে। কানাডা থেকে তাঁর শুভানুধ্যায়ীরা সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোষ্ট দিয়ে আলাউদ্দিন চৌধুরী নাসিমকে আগামী নির্বাচনে প্রার্থী হতে চাপ প্রয়োগের আহ্বান জানানো হয়েছে।

কানাডা আওয়ামী লীগের নেতা জসিম চৌধুরী সোমবার  ফেসবুকে দেওয়া এক পোষ্টে লিখেছেন,’আমার মন আমাকে বলছে, আমি যেনো ফেনীবাসীকে বলি, আলাউদ্দিন চৌধুরী নাসিমকে আগামী নির্বাচনে প্রার্থী হতে চাপ দেওয়ার জন্য। প্রয়োজনে  অনশন শুরু করার জন্য। হয়তো এভাবে আলাউদ্দিন চৌধুরী নাসিমকে নির্বাচনে প্রার্থী হওয়ার ব্যাপারে সম্মত করানো যাবে।‘ তিনি লিখেছেন,নিজাম হাজারী এমপি, দলীয় অন্যান্য নেতারা অনশন কর্মসূচীর উদ্যোগ নিতে পারেন।‘

এর পরে আলাদা এক পোষ্টে জসিম চৌধুরী লিখেছেন, ‘আগামী নির্বাচনে আমি আমার নির্বাচনী এলাকায় আলাউদ্দিন চৌধুরী নাসিমকে এমপি হিসেবে দেখতে চাই। যার আদর্শ, সততা, নিষ্ঠা নিয়ে কখনোই কোনো প্রশ্ন ওঠেনি, এমন একজন নেতাকে আমরা নেতৃত্বে চাই।‘

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রোটোকল অফিসার আলাউদ্দিন চৌধুরী নাসিমকে নিয়ে ফেনীর রাজনীতিতেও যথেষ্ট আগ্রহ আছে। ফেনীর আওয়ামী লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা তাকেঁ ফেনীর রাজনৈতিক অভিভাবক হিসেবেই বিবেচনা করেন।  সরাসরি দলীয় পদে না থাকলেও ফেনীর উন্নয়নে তাঁর ভূমিকাকে কিংবদন্তীতূল্য মনে করেন ফেনীর অধিকাংশ মানুষ। সেই বিবেচনায় আলাউদ্দিন নাসিমকে সংসদে এবং সরকারে দেখার আকাংখা তৈরি হয়েছে দলীয় নেতাকর্মীদের মধ্যে। তারই পরিপ্রেক্ষিতে জসিম চৌধুরীর সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বক্তব্য দিয়েছেন বলে জানা যায়।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান