বিসিসিবির ‘বিজয় কাপ টেবল টেনিস টূর্ণামেন্ট’ ৫ নভেম্বর

Wed, Nov 1, 2017 4:57 PM

বিসিসিবির ‘বিজয় কাপ টেবল টেনিস টূর্ণামেন্ট’ ৫ নভেম্বর

নতুনদেশ ডটকম: বাংলাদেশী কানাডিয়ানদের সংগঠন বিসিসিবির আয়োজনে টরন্টোতে প্রথমবাবের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে “বিজয় কাপ টেবিল টেনিস টুর্নামেন্ট

এ টুর্নামেন্টই সম্ভবত  হবে ‘বিসিসিবি স্পোর্টস কর্তৃক আয়োজিত তথা সার্বিকভাবে কানাডায় বাংলাদেশী কমিউনিটির মধ্যে এ পর্যন্ত আয়োজিত সবচেয়ে বড় টেবিল টেনিস টুর্নামেন্ট| টরোন্টোতে এর আগে এই পর্যায়ের  টুর্নামেন্ট অনুষ্টিত হয়নি।

আগামী ৫-ই নভেম্বর রোববার দীর্ঘ প্রতীক্ষিত এই  টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে ২৪৩৬ হেইন্স রোড, মিসিসাগাস্থ “My Table Tennis Club” গ্রাউন্ডে। সিঙ্গেলস এবং ডাবলস এই দুই বিভাগে খেলা চলবে যাতে গ্রেটার টরন্টো ছাড়াও নায়াগ্রা ফলস এবং মন্ট্রিয়েল থেকে টেনিস খেলোয়াড়েরা অংশ গ্রহণ করবে।  সিঙ্গেলসে ১৪ জন খেলোয়াড় এবং ডাবলসে ১৪টি টিম অংশ গ্রহণ করছে| সিঙ্গেলস দিয়ে খেলা  শুরু হবে সকাল সাড়ে ১০টায় যা বিকেল সাড়ে ৩টা পর্যন্ত চলবে। এরপর শুরু হবে ডাবলস যা সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত চলবে।

টুর্নামেন্টের প্রাক্কালে সকলের সহযোগিতা কামনা করেছে বিসিসিবি স্পোর্টস। এ প্রসঙ্গে “BCCB RAQUET CLUB” এর প্রেসিডেন্ট মেজবাহ মাহতাব বলেন একটি সুন্দর আয়োজন করাই তাদের লক্ষ্য।টুর্ণামেন্টটিতে সহায়তার জন্য তিনি রিয়েল্টর কাজী ফয়সাল হোসেনকে বিসিসিবি স্পোর্টসের পক্ষ থেকে  আন্তরিকভাবে ধন্যবাদ জানান। তিনি বলেন, এ ধরণের সহায়তার কারণেই আমরা এরকম একটি টুর্নামেন্ট সুন্দরভাবে আয়োজন করতে পারছি।

উল্লেখ্য, ১৭ হাজার সদস্যের সংগঠন বিসিসিবি এর আগে এই ২০১৭তেই সাফল্যের সাথে বাস্কেটবল, ভলিবল, ক্রিকেট এবং ব্যাডমিন্টন আয়োজন করেছে যা ইতোমধ্যে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান