রোববার গুন গুন সাহার একক সঙ্গীতানুষ্ঠান

Wed, Nov 1, 2017 2:25 PM

রোববার গুন গুন সাহার একক সঙ্গীতানুষ্ঠান

নতুনদেশ ডটকম: কমিউনিটির বিভিন্ন অনুষ্ঠানে তিনি গান গেয়েছেন অনেকবারই। মন্দিরের বিভিন্ন আয়োজনে ভক্তিমূলক গান গেয়েও তিনি মনোযোগ আকর্ষন করেছেন। বয়সের বিবেচনায়  কৈশোরে বিচরন করলেও  পরিবেশনার দক্ষতায় ইতিমধ্যে শিল্পী হিসেবেই নিজেকে উপস্থাপন করতে পেরেছেন । এবার তিনি একক সঙ্গীত নিয়ে হাজির হচ্ছেন শ্রোতাদের সামনে।

 আগামী রোববার (৫ নভেম্বর) গুন গুন সাহার একক সঙ্গীতানুষ্ঠান হতে যাচ্ছে ১৬ ডোম এভিনিউর বাংলাদেশ- কানাডা হিন্দু কালচারাল সোসাইটি ও হিন্দু মন্দিরে। সন্দ্যা ৬টা থেকে রাত ৯টা অবধি গান গাইবেন গুন গুন।

বিশিষ্ট রিয়েলটর  রাহুল সাহা ও জয়া সাহার কন্যা গুনগুন বেড়ে ওঠেছেন সঙ্গীতের প্রতি গভীর অনুরাগ নিয়ে। গানের প্রতি তাঁর  আগ্রহ দেখে বাবা মা তাঁকে কমিউনিটির সঙ্গীত  স্কুলে ভর্তি করে দেন। সেখানে তিনি রবীন্দ্র সঙ্গীত, নজরুলগীতি ও অন্যান্য বাংলা গান শিখতে শুরু করেন। কিন্তু গানের প্রতি আগ্রহ দেখে  তাঁর বাবা- মা  তাঁকে  শ্রীমতি  সোনালী রয়ের কাছে নিয়ে যান। সোনালী রায় নিজে একজন খ্যাতিমান শিল্পী এবং সঙ্গীত শিক্ষক। সোনালী রয় তাকে ক্ল্যাসিক্যাল সঙ্গীতের মৌল  দিকগুলো শেখাতে শুরু করেন। একই সঙ্গে কণ্ঠ  অনুশীলনের দিকে জোর দেন।

 বর্তমানে গুন গুন সাহা  শুদ্ধ সঙ্গীতের শিল্পী হিসেবে খ্যাতিমান রনি রয়ের কাছে ভারতীয় ক্লাসিক্যাল সঙ্গীত শিখছেন। একাদশ গ্রেডের শিক্ষার্থী গুন গুন সাহার এটিই প্রথম একক সঙ্গীত অনুষ্ঠান। টরন্টোর সঙ্গীত পিপাসুদের এই আয়োজনে অংশ নেওয়ার জন্য আয়োজকদের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান