টরন্টো দুর্গাবাড়ীতে শিল্পী রনি রয়ের একক সঙ্গীত সন্ধ্যা

Fri, Oct 27, 2017 12:37 PM

টরন্টো দুর্গাবাড়ীতে শিল্পী রনি রয়ের একক সঙ্গীত সন্ধ্যা

নতুনদেশ ডটকম:  দীর্ঘদিন পর টরন্টোর শ্রোতাদের গান শুনাবেন  শুদ্ধ সঙ্গীত সাধনার শিল্পী রনি প্রেন্টিস রয় । টরন্টোর দুর্গাবাড়ী আয়োজিত  বিজয়া সম্মেলনে শিল্পী রনি প্রেন্টিস রয় একক সঙ্গীত পরিবেশন করবেন। আগামী রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় এই অনুষ্ঠান হবে।

আয়োজকরা জানিয়েছেন, নানা রঙের গান দিয়ে পরিবেশনার ঢালি সাজিয়েছেন শিল্পী রনি রয়। তাঁর সঙ্গে তবলায় থাকবেন উজ্জল সিনহা রায় এবং গিটারে আজিম অপূর্ব। তারা আশা করছেন, শিল্পী রনি রয় বরাবরের মতোই শ্রোতাদের গান শুনিয়ে মন ভরিয়ে দেবেন।

 রনি রয় মূলত: উচ্চাঙ্গ সঙ্গীত শিল্পী। তাঁর  কণ্ঠ  থেকে ভেসে আসা হারনো দিনের জনপ্রিয় গানগুলো যে কোনো শ্রোতাকেই আবেগতাড়িত করে। কিন্তু গড্ডালিকা প্রবাহে গা ভাসিয়ে না দিয়ে এই শিল্পী গভীর মনোযোগের সাথে শুদ্ধ সঙ্গীতের চর্চ্যা করে যাচ্ছেন। কানাডা, আমেরিকা এবং ইউরোপের বিভিন্ন দেশে একক অনুষ্ঠান করেছেন তিনি। মার্গীয় সঙ্গীতের পাশাপাশি রাগাশ্রীত বাংলা গান গজল গাইতেও  বেশ স্বাচ্ছন্দ বোধ করেন শিল্পী রনি রয়।

প্রসঙ্গত, টরন্টো দূর্গাবাড়ী প্রথম বারের মত আয়োজন করছে  “বিজয়া সম্মেলন-২০১৭”। ২৯ শে অক্টোবর,রোববার সন্ধ্যা  ৬.টায় ”বিজয়া সম্মেলন-২০১৭” উপলক্ষে এক আলোচনা সভা হবে। আলোচনা সভায় অংশগ্রহন করবেন টরন্টোর সব ধর্মীয় প্রতিষ্ঠান- রামকৃষ্ণ মিশন,ভারতসেবা আশ্রম,অনুকূল ঠাকুর, লোকনাথ সেবাশ্রম,স্বামী নারায়ণ,ইসকন  সহ স্বনাম ধন্য মুসলিম, খৃষ্টান ও বৌদ্ধ ধর্ম অনুসারীরা। তারপরই হবে বিশেষ সাংস্কৃতিক সন্ধ্যা, যেখানে  বিশিষ্ট সংগীত শিল্পী রনি প্রেন্টিস রয় একক সঙ্গীত পরিবেশন করবেন।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান