অস্ট্রেলিয়া যুবলীগের উদ্যোগে সিরাজদিখান-শ্রীনগরে বন্যা পরবর্তী ত্রান বিতরন

Sat, Oct 21, 2017 11:39 PM

অস্ট্রেলিয়া যুবলীগের উদ্যোগে সিরাজদিখান-শ্রীনগরে বন্যা পরবর্তী ত্রান বিতরন

নতুনদেশ ডটকম: গত ১৬ অক্টোবর ২০০৭ সকাল ১১টায়, মুন্সীগঞ্জের সিরাজদিখান-শ্রীনগর উপজেলার রাজানগর ইউনিয়নের সৈয়দপুর বাজার, শ্রীনগর বাজার ও রাজানগর ইউনিয়ন পরিষদে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে পাচ টন ত্রান বিতরন করেছে অষ্টেলিয়া যুবলীগ।

ত্রান বিতরনের আয়োজন করেন অষ্টেলিয়া যুবলীগের সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক আব্দল্লাহ আল নোমান শামীম। এ সময় উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক আব্দল্লাহ আল নোমান শামীম, ১,২,৩, ওয়ার্ডের ইউপি সদস্য শিল্পি বেগম, ৪,৫,৬, ইউপি সদস্য ফেরদৌসি আক্তার,ইউপি সদস্য আব্দুল মান্নান, সদস্য আব্দুল আওয়াল, এলাকার গণ্যমাণ্য ব্যক্তি বর্গসহ আওয়ামীলীগের অন্যান্য অংঙ্গ সংগঠনের নেতা কর্মীদের উপস্থিতে, বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমটি সম্পাদান করা হয়।

 উদ্যোগটি সাফল্যমন্ডিত করে তোলে সিরাজদিখানের তারুন্য নির্ভর প্রখ্যাত সংগঠন গ্রাম-বাংলা এবং হাসান মোঃ সোহেল ও সাব্বির সিকদার। এমন উদ্যোগে বন্যার্তদের মাঝে একফালি সুখের হাসি ফুটে উঠে। আনন্দের ছটা ভেসে উঠে তাদের চোখে। অস্ট্রেলিয়া যুবলীগের কার্যক্রমে ভূপেন হাজারিকার সেই পুরোনো গানটি আজও নতুন করে হৃদয়ে বেজে উঠে, ‘‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না’। আমাদের সবার মাঝেই জেগে উঠুক, মানবতাবোধ।বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান