টরন্টোকে জাগিয়ে দিলো নচিকেতা মিউজিক্যাল নাইটস

Mon, Oct 16, 2017 11:51 AM

টরন্টোকে জাগিয়ে দিলো নচিকেতা মিউজিক্যাল নাইটস

নতুনদেশ ডটকম: জনপ্রিয় শিল্পী নচিকেতাকে ঘিরে যেন জেগে ওঠেছে টরন্টোর বাঙালি কমিউনিটি। পর পর দু দিনের শোতেই বিপুল সংখ্যক দর্শক শ্রোতা মন্ত্রমুগ্ধের মতো তার গান শুনেছেন, তৃপ্তির ঢেকুর তুলতে তুলতে প্রশান্তি নিয়ে বাড়ী ফিরেছেন। আর ছুড়ে দিয়েছেন অকুন্ঠ প্রশংসাবাক্য।

শনি ও রোববার টরন্টোর ইন্টারন্যাশনাল প্যাভিলিয়নের ‘নচিকেতা মিউজিক্যাল নাইটস’ এর আয়োজন করেছিলো টরন্টোর কানাডা বাংলাদেশ অর্গানাইজেশন। বাংলাদেশের নির্যাতিত নারী ও শিশুদের সাহায্যার্থে এই আয়োজনে টরন্টো প্রবাসী বাঙালীদের স্বত:স্ফূর্ত অংশ গ্রহন নারী নির্যাতনের বিরুদ্ধে একটি বার্তাও তুলে ধরেছে।

নচিকেতার সঙ্গে দুদিনই মঞ্চে ছিলেন বাংলাদেশের অভিনয় শিল্পী চঞ্চল চৌধুরী ও শাহনাজ খুশি। তিন তারকাই অনবদ্য পারফরমেন্স দেখিয়েছেন মঞ্চে, দর্শক শ্রোতাদের সন্তোষ্ট করার ব্যাপারে তাদের যেনো কোনো কৃপণতাই ছিলো না।

নচিকেতা গানের শিল্পী- তিনি গান গেয়েছেন। চঞ্চল চৌধুরী ও শাহনাজ খুশী পরিবেশন করেছেন দুটি অনু নাটক- বৃন্দাবন দাসের লেখা মাটির টানেভূতের স্বর্গ । তারা অবশ্য গানও গেয়েছেন।

আয়োজক প্রতিষ্ঠান কানাডা বাংলাদেশ কালচারাল অর্গানাইজেশনের কর্ণধার মিলাদ চৌধুরী এক প্রতিক্রিয়ায় নচিকেতা মিউজিক্যাল নাইটস এ স্বতস্ফূর্তভাবে অংশ নিয়ে আয়োজনটিকে সফল করে তোলায় দর্শক শ্রোতাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি বলেন, ব্যবসায়িক উদ্দেশ্য নয়, প্রবাসীদের সুস্থ এবং নির্মল বিনোদন দেওয়ার মাধ্যমে নিপীড়িত মানুষের পাশে দাড়ানোর লক্ষ্য নিয়ে তারা এই আয়োজন করেছিলেন। ভবিষ্যতেও তারা এই ধরনের উদ্যোগ নেবেন। তাদের আয়োজনের সাথে থাকার জন্য তিনি প্রবাসীদের প্রতি আহ্বান জানান।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান