টরন্টোতে বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম সংবর্ধিত

Wed, Oct 4, 2017 5:49 PM

টরন্টোতে বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম সংবর্ধিত

নতুনদেশ ডটকম: কানাডা বাংলাদেশ চেম্বার অফ কমার্স (সিবিসিসি) মিসিসাওগার দ্যা হোস্ট রেস্টুরেন্টে    বিজিএমইএর সাবে প্রেসিডেন্ট জনাব আতিকুল ইসলামকে সংবর্ধনা দিয়েছে।  এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিবিসিসি’র  প্রেসিডেন্ট সায়েদ হোসাইন, ইভিপি আরিফ রহমান, মাইনুল খান, শরিফুল ইসলাম, নাসির কাশেম, জাহিদ খান , শামীম খান এবং শামীম আরিফ প্রমুখ  সিবিসিসির প্রতিষ্ঠাতা  প্রেসিডেন্ট রেজাউর রহমানও এ সময় উপস্থিত ছিলেন।   

সংবর্ধনা অনুষ্ঠানের বক্তৃতায় আতিকুল ইসলাম বলেন, বাংলাদেশের তৈরি পোশাক  আকর্ষণীয় মূল্য এবং মানসম্পন্ন পোশাকের জন্য বিশ্বের সমস্ত ব্র্যান্ড কোম্পানিগুলোর  দৃষ্টি  আকর্ষন করতে পেরেছে।

তিনি বলেন, আমরা বিশ্বব্যাপী বিখ্যাত সব  ব্রান্ডের জন্য পোশাক প্রস্তুত করি, তবে আমাদের দেশে এখনও এই ধরনের ব্র্যান্ড চালু করার ক্ষেত্রে তেমন কোনো  অগ্রগতি নেই কয়েকটি পৃথক কোম্পানি তাদের নিজস্ব ব্র্যান্ড তৈরি করার চেষ্টা করছে আমরাও এ নিয়েকাজ করছিএকটি স্বতন্ত্র ব্র্যান্ড দাড় করাতে অবশ্য খানিকটা সময় লাগবে।   

 সংবর্ধনা অনুষ্ঠানে  সিবিসিসি এর পক্ষ থেক আতিকুল ইসলামকে সংগঠনের আজীবন সদস্য পদ দেওয়া হয়মধ্যাহ্ন ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে  বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান