কিশোরগঞ্জ ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ’র নির্বাচনে একটি মাত্র প্যানেল

Wed, Sep 27, 2017 11:31 PM

কিশোরগঞ্জ ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ’র নির্বাচনে একটি মাত্র প্যানেল

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ ঃ কিশোরগঞ্জ ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএর নির্বাচনে একটি মাত্র প্যানেল প্রতিদ্বন্ধিতা করছে।  গত  গত ২৬ সেপ্টেম্বর মঙ্গলবার পালকির চাইনিজ রেষ্টেুরেন্টে প্রধান নির্বাচন কমিশনার এএসএম ফেরদৌস, কমিশনার অধ্যক্ষ মোক্তার হোসেন ও হাবিব রহমান হারুনের কাছে এই প্যানেল জমা দেওয়া হয়।

 সভাপতি প্রার্থী আনোয়ার উদ্দিন খান ও সাধারন সম্পাদক প্রার্থী এনামুল হকের নেতৃত্বে ৩৯ সদস্যের পূর্ণাঙ্গ একটি মাত্র  প্যানেল মনোনয়ন পত্র দাখিল করে ।

 মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএর আহবায়ক ফার্মাসিষ্ট আব্দুল আওয়াল সিদ্দিকী, সদস্যবৃন্দ ইঞ্জিনিয়ার একেএম আশরাফুল হক ,হেলাল উদ্দিন আহমেদ, সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও জাইদুল কবীর খান সারোয়ার ।

এছাড়াও উপস্থিত ছিলেন আলী আহসান আকন্দ শামীম, জাবির হোসেন তাকবীর,হুমায়ুন কবীর, সাইফুল ইসলাম, মহিবুর রশিদ সূজন,নজরুল ইসলাম,কামাল উদ্দিনপ্রমুখ। নৈশভোজের মাধ্যমে নির্বাচন কমিশনের কর্মকর্তাদের ধন্যবাদ জ্ঞাপনের পর অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 উল্লেখ্য ৫ অক্টোবর বৃহষ্পতিবার চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ধারণা করা হচ্ছে রাত ৮টায় নির্বাচনের প্রার্থীদের একই পদে প্রতিদন্দ্বী প্রার্থী না থাকায় সাংবাদিক সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান