স্কারবোরো সেন্টারে এনডিপির প্রার্থী হলেন বাংলাদেশি বংশোদ্ভূত ফাইজ কামাল

Tue, Sep 24, 2019 12:16 AM

স্কারবোরো সেন্টারে এনডিপির প্রার্থী হলেন বাংলাদেশি বংশোদ্ভূত ফাইজ কামাল

নতুনদেশ ডটকম: আসন্ন ফেডারেল নির্বাচনে স্কারবোরো সেন্টার থেকে প্রার্থী হযেছেন বাংলাদেশি বংশোদ্ভূত তরুন ফাইজ কামাল। তিনি এনডিপির প্রার্থী হিসেবে এই আসনে প্রতিদ্বন্ধিতা করছেন।

সোমবার রাতে এনডিপি আনুষ্ঠানিকভাবে ফাইজ কামালকে দলের প্রার্থী হিসেবে ঘোষনা করে।

প্রসঙ্গত, এই আসনে ক্ষমতাসীন লিবারেল পার্টি থেকে প্রতিদ্বন্ধিতা করছেন পাকিস্তানী বংশোদ্ভূত কানাডীয়ান সালমা জাহিদ। কনজারভেটিভ পার্টি পাকিস্তানী বংশোদ্ভূত ইরশাদ চৌধুরীকে মনোনয়ন দিয়েছে এই আসনে। দুই পাকিস্তানী কানাডীয়ানের সঙ্গে ভোটের লড়াইয়ে মাঠে নামলেন তরুন বাংলাদেশি কানাডীয়ান ফাইজ কামাল।

এনডিপির নোমিনেশন মিটিংএ প্রতিদ্বন্দ্বী জামীর নাদীম কে পরাজিত করে ফাইজ এই মনোনয়ন লাভ করেন।

ছাত্র অবস্থা থেকেই রাজনীতিতে জড়িত হলেও বাংলাদেশী অভিবাসী পরিবারের সন্তান ফাইজের রাজনীতিতে অভিষেক হয় ২০১৮ সালের অন্টারিও প্রাদেশিক নির্বাচনে স্কারবোরো সাউথওয়েস্ট থেকে বিজয়ী বাংলাদেশী এমপিপি ডলি বেগমের নির্বাচনী প্রচারণা দলের সদস্য হিসাবে। আর এবার ফেডারেল নির্বাচনে মনোনয়ন পেয়ে তিনি কানাডার জাতীয় রাজনীতিতে বাংলাদেশী-কানাডিয়ানদের সদর্প পদচারণার আভাসই দিলেন।

এ ব্যাপারে ফাইজের অনুভূতি জানতে চাইলে তিনি বলেন "একজন অভিবাসী  পরিবারের সন্তান হিসাবে জীবনের প্রতিটি পর্যায়েই আমাদের বড় বড় চ্যালেঞ্জ মোকাবিলা করেই জিতে আসতে হয়। এটা শুধু আমার গল্প নয়, প্রতিটি অভিবাসী পরিবারেরই গল্প। তাই আমি নিজের সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে অতি সত্বরই নির্বাচনী প্রচারণায় ঝাঁপিয়ে পড়ব। আমার কাজ আমাদের অগ্রজ আর তরুণ প্রজন্মকে এনডিপির বাস্তবধর্মী আর জনবান্ধব সব পরিকল্পনার কথা জানানো, তাঁদের উৎসাহিত করা। নির্বাচনে জয়-পরাজয় তা জনগণই নির্ধারণ করবেন।"

ভোটযুদ্ধে জয়ী হতে ফাইজ কামাল সবার দোয়া ও সমর্থন চেয়েছেন।


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান