ফেডারেল নির্বাচন নিয়ে রাউন্ডটেবিল বৃহস্পতিবার

Mon, Sep 23, 2019 10:29 PM

ফেডারেল নির্বাচন নিয়ে রাউন্ডটেবিল বৃহস্পতিবার

নতুনদেশ ডটকম : কানাডার আসন্ন ফেডারেল নির্বাচনকে সামনে রেখে জনগণকে তাদের জীবনমানের প্রকৃত গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে প্রকৃত ধারণা দিতে ও রাজনৈতিক দলসমূহের নির্বাচনী ইস্তেহারে বিভিন্ন বিষয়গুলো কিভাবে প্রতিফলিত হয়েছে তা নিয়ে আলোচনা করতে পেস, টাইম টু টক্, ইউনাইটেড মম, এবং রেডিও মেট্রো মেইল  এক বিশেষ গোলটেবিল বৈঠকের আয়োজন করেছে।

আগামী বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টায় ‘কানাডার অর্থনীতি শীর্ষক এই গোলটেবিল বৈঠক ওয়ার্ডেন হিলটপ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে।

নির্বাচনকে সামনে রেখে অর্থনীতিকে উপজীব্য করে উপস্থিথ  অংশগ্রহণকারীরা সরাসরি প্রশ্ন করতে পারবেন অনুষ্ঠানে।  অনুষ্ঠানে মূল রাজনৈতিক দলগুলোর প্রতিনিধি এবং প্রার্থীরা উপস্থিত থেকে কমিউনিটির বিভিন্ন প্রশ্নের উত্তর দেবেন।অনুষ্ঠানে বিষয় বিশেষজ্ঞরাও বিভিন্ন বিষয়ে তাদের মতামত দেবেন। 

'Because Toronto Speaks' শীর্ষক এই রাউন্ডটেবিলের দ্বিতীয় সেশন অনুষ্ঠিত হবে আগামী ৫ অক্টোবর সকাল ১০ টায় ডানফোর্থের এক্সেস পয়েন্ট সেমিনার রুমে যেখানে 'সোশ্যাল সেফটি নেট এবং ইনক্লুশন ইন কানাডা' বিষয়ে বিস্তারিত আলোচনা করবেন কমিউনিটি মেম্বার্স এবং মূল দলের প্রতিনিধি এবং প্রার্থীরা।   

নির্বাচনপূর্ব দুই পর্বের এই রাউন্ডটেবিল এর ঘোষণা দিয়ে রেডিও মেট্রো মেইলের নির্বাহী প্রধান ইমামুল হক বলেন, "একটি জবাবদিহিমূলক পরিবেশ তৈরী করে নির্বাচনের আগে কমুনিটির মানুষদের জীবনমানের উন্নয়নের বিভিন্ন প্রয়োজনীয় বিষয়গুলো রাজনৈতিক দলগুলোর ইস্তেহারে কিভাবে  আছে তা জেনে সঠিক সিদ্ধান্ত গ্রহণে সাহায্য করবার উদ্দেশেই আমরা চারটি সংগঠন মিলে এই রাউন্ডটেবিলের আয়োজন করেছি।"

বাংলাদেশী কমিউনিটিতে প্রথমবারের মতো নির্বাচনের আগে এমন একটি আয়োজন করে সংগঠকরা মানুষকে সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়ায় সাহায্য করে মূলধারার রাজনীতিতে সক্রিয় করার লক্ষ্যে এই আয়োজন করেছেন। 

বিস্তারিত তথ্যের জন্যে ইমামুল হক,নির্বাহী পরিচালক , রেডিও মেট্রো মেইল, 647-720-3983, ইমেইল: emamul.haque@gmail.com এবং ম্যাক্স ঝু, পরিচালক , টাইম টু টক্, (647) 382-9194 ইমেইল: timetotalkyouth@gmail.com ঠিকানায় যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান