স্বাধীন কাপ ক্রিকেটের প্রথম দিনেই নৈপুণ্য দেখালো ক্রিকেটাররা  

Sun, Aug 11, 2019 1:38 AM

স্বাধীন কাপ ক্রিকেটের প্রথম দিনেই নৈপুণ্য দেখালো ক্রিকেটাররা  

নতুনদেশ ডটকম: স্বাধীন কাপ ২০১৯ ক্রিকেট প্রতিযোগিতার প্রথম দিনেই চোখে পড়ার মতো নৈপুণ্য দেখিয়েছে ক্রিকেটররা। দিন শেষে দুটি গ্রুপ থেকে দুটি করে চারটি দল কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে। আজ রোববার  বাকি দুই গ্রুপের খেলা হবে বলে আয়োজকদের সুত্রে জানা গেছে।  

গতকাল  শনিবার  সকাল থেকে শুরু হয় ক্রিকেট প্রতিযোগিতা। গ্রুপ এ এবং গ্রুপ বি- এই দুইভাগে বিভক্ত হয়ে খেলা চলে। প্রতিটি গ্রুপে তিনটি করে টিম অংশ নেয়। এ গ্রুপ থেকে দুটি ম্যাচ জিতে স্বাধীন সিসি এবং একটি ম্যাচ জিতে টরন্টো টাইগার্স কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা  অর্জন করে। ওয়াটারলু  প্রতিযোগিতা থেকে ছিটকে পরে।

বি গ্রুপ থেকে নর্থ ইয়র্ক ক্রিকেট এবং স্কারবোরো নাইটরাইডারস   ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনালে উন্নীত হয়। কর্ণফুলি ক্রিকেট ক্লা্ব ছিটকে পরে।

আজ রোববার দুই গ্রুপে তিনটি করে ছয়টি দল প্রতিযোগিতায় অংশ নেবে।

আগামী ১৭ আগষ্ট কোয়ার্টার ফাইনাল এবং ১৮ আগষ্ট সেমি ফাইনাল এবং ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

স্বাধীন কমিউনিটি কানাডার অন্যতম সংগঠন ইত্তেজা আহমেদ টিপু নতুনদেশ ডটকমকে বলেন, প্রতিটি দলে প্রতিটি খেলেয়াড় অত্যন্ত নিয়মনিষ্ঠা এবং শৃংখলার প্রতি অনুরাগ দেখিয়ে এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। আয়োজক হিসেবে তাদের পারফরমেন্স এবং সহযোগিতায় আমরা অত্যন্ত খুশি।

তিনি বলেন, আরো বেশি সংখ্যক ছেলেমেয়েদের এই ধরনের প্রতিযোগিতা এবং চর্চ্যায় সম্পৃক্ত করা দরকার। এতে নতুন প্রজন্ম কমিউনিটির সাথে সম্পৃক্ত হবে এবং সম্পর্ক দৃঢ় হবে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান