বিয়ানীবাজার সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন এর বার্ষিক বনভোজন

Sun, Aug 11, 2019 12:40 AM

বিয়ানীবাজার সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন এর বার্ষিক বনভোজন

সুহেল ইবনে ইসহাক: মনের ভেতর দুঃখ, বেদনা যাই থাকুকনা কেন,যান্ত্রিক জীবন যতই ব্যস্ত হোকনা কেন আনন্দকে ভাগাভাগি করতে বাঙালিরা চির উন্মুখ , সদা  প্রস্তুত । যার একটি উজ্জ্বল দৃষ্টান্ত হলো বিয়ানীবাজার সোশ্যাল এন্ড কালচারাল  এসোসিয়েশন টরন্টো কানাডা  ইনক এর বার্ষিক বনভোজন-২০১৯ ।

গত ৪ অগাস্ট রোববার  টরন্টো শহরের বার্চমাউন্ট পার্কে এক আনন্দপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয় এ বনভোজনটি। এতে টরোন্টোতে বসবাসরত বিয়ানীবাজারের অধিবাসী ও তাদের পরিবারবর্গ ছাড়াও টরোন্টোতে বসবাসরত বাঙ্গালী কমিউনিটির নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের  নেতৃবৃন্দের ও উপস্থিত ছিলেন । শিশু, কিশোর, কিশোরী, যুবা, পুরুষ, মহিলা, বৃদ্ধ, বনিতা নির্বিশেষে  সবাই একত্রিত হয়েছিলেন চিত্তকে একটু আনন্দে অবগাহিত করতে,একে  ওপরের সাথে কুশল বিনিময় ও মহামিলনের আনন্দ ভাগাভাগি করে নিতে ।

 খেলা ধুলা , নাচ গান, বাচ্চাদের, পুরুষ-মহিলাদের বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলাধুলা, মুখরোচক বাহারি খাবার ,চা, সিলেটি পান সুপারি ,আলোচনা পুরস্কার, রাফেল ড্র , আড্ডা ,সহ আয়োজনের ষোলো কলা । রাফেল ড্র পর্বের প্রথম পুরস্কার হিসেবে ছিল  টরন্টো নিউয়র্ক যাওয়া-আসার বিমান টিকেট সহ আরো অসংখ্য আকর্ষণীয় পুরস্কার। পরুষ, মহিলা, আবাল, বৃদ্ধ, বনিতা সকলের প্রাণবন্ত উপস্থিতিতে টরন্টো শহরের বার্চমাউন্ট পার্কটি যেন সেদিন একখণ্ড বিয়ানীবাজারে পরিণত হয়েছিল ।

সমিতির সভাপতি টুনু মিয়া, সাধারণ সম্পাদক সাব  উদ্দিন, বনভোজন পরিচালনা  কমিটির আহবায়ক আব্দুল মানিক সহ বনভোজন পরিচালনা কমিটির সকল সদস্যবৃন্দ বিয়ানীবাজার এসোসিয়েশনের এই বনভোজনকে  আনন্দমুখর, উপভোগ্য, সফল ও স্বার্থক করার  জন্য সর্বসাধারণকে  আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ।পাশাপাশি রাফেল ড্র পর্বের পুরস্কার প্রদানকারী সম্মানিত স্পনসরদের প্রতি কৃতজ্ঞতা ও জ্ঞাপন করেন।

 


Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান