টরন্টোয়  কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা কাউসারের সংবর্ধনা

Sat, Sep 15, 2018 2:30 AM

 টরন্টোয়  কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা কাউসারের সংবর্ধনা

নতুনদেশ ডটকম: বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি এডভোকেট মোল্লা মোঃ আবু কাউসার অনতিবিলম্বে বঙ্গবন্ধুর খুনী নুর চৌধুরীকে কানাডা থেকে বের করে দেয়ার জন্য কানাডা সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, কানাডা সারা বিশ্বে মানবতার পক্ষে কথা বলে। কাজেই একটি দেশের স্বাধীনতার প্রধান পুরুষ ও  রাষ্ট্রপতির খুনীকে আশ্রয় দিয়ে মানবতার বা মানবাধিকারের কথা বলা শোভা পায় না।

শুক্রবার রাতে স্থানীয় হোটেল ক্যাফে ডি তাজে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতায় তিনি এই কথা বলেন।

প্রসঙ্গত, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লা আবু কায়সার বর্তমানে টরন্টো সফরে রয়েছেন।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আবদুর রাজ্জাকের  সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি মহিউদ্দিন আহমেদ ঝন্টু, স্বেচ্ছাসেবক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাখাওয়াত  বিশ্বাস,কানাডা আ্ওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি  সৈয়দ গফফার, সাধারন সম্পাদক আজিজুর রহমান প্রিন্স, মতিঝিল থানা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সোহেল শাহরিয়ার প্রমূখ।

আ্ওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দছাড়া্ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ সংবর্না অনুষ্ঠানে যোগ দেন।  সভায় কেন্দ্রীয় এই নেতাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

 

স্বেচ্ছাসেবক লীগ সভাপতি তার বক্তৃতায় আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে স্বাধীনতা তথা মুক্তির প্রতীক নৌকার পক্ষে কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানান। তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নের জন্য দেশপরিচালনায় শেখ হাসিনার সরকারের আর কোনো বিকল্প নেই- এটি এখন প্রমাণিত সত্য।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতা আবদুর রাজ্জাক ৭৫ পরবর্তী আ্ওয়ামী রাজনীতির দুঃসময়ে এডভোকেট মোল্লা আবু কাউসারের সংগ্রামী এবং ত্যাগী জীবনের বিবরন তুলে ধরেন। তিনি বলেন,বাংলাদেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতা তাকতে হবে, এর কোনো বিকল্প নাই- এই বক্তব্য নিয়ে আমাদের মাঠে ময়দানে সক্রিয় হতে হবে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান