নিউইয়র্ক থেকে প্রকাশিত হবে  ‘বাংলাদেশ প্রতিদিন’

Wed, Feb 21, 2018 8:37 PM

নিউইয়র্ক থেকে প্রকাশিত হবে  ‘বাংলাদেশ প্রতিদিন’

নতুনদেশ ডটকম: ঢাকার প্রভাবশালী জাতীয় পত্রিকা ‘বাংলাদেশ প্রতিদিন’ উত্তর আমেরিকা সংস্করন প্রকাশ করতে যাচ্ছে। ২৬ মার্চ স্বাধীনতা দিবসকে সামনে রেখে নিউইয়র্ক থেকে পত্রিকাটি আত্মপ্রকাশের প্রস্তুতি প্রায় শেষ করে এনেছে।

নিউইয়র্ক থেকে মুদ্রিত ও প্রকাশিত হবে বাংলাদেশ প্রতিদিন এর  উত্তর আমেরিকা সংস্করন। উত্তর আমেরিকার

যেখানেই বাংলাভাষী আছেন, সেখানে পত্রিকাটি  পৌছেঁ দেওয়ার পরিকল্পনা নিয়ে এগুচ্ছেন কর্তৃপক্ষ। পত্রিকাটির প্রকাশনার প্রস্তুতি দেখভাল করতে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম বর্তমানে নিউইয়র্ক অবস্থান করছেন।

টেলিফোনে যোগাযোগ করা হলে নিউইয়র্কে অবস্থানরত বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম নতুনদেশ ডটকমকে বলেন, উত্তর আমেরিকার যেখানেই বাংলাভাষী আছে সেখানেই বাংলাদেশ প্রতিদিনকে পৌছেঁ দেওয়ার পরিকল্পনা রয়েছে আমাদের। আমরা আরেকটি  প্রবাসের পত্রিকা নয়, প্রবাস থেকে একটি জাতীয় পত্রিকা পাঠকদের উপহার  দিতে চাই।

নঈম নিজাম বলেন, বিশ্ব এখন একটি গ্রামে পরিণত হয়েছে। উত্তর আমেরিকা আর বাংলাদেশের মধ্যে ভৌগলিক দূরত্ব এবং সময়ের ব্যবধান থাকলেও সংবাদ পাঠকদের চাহিদার মধ্যে তেমন কোনো ফারাক নেই। বাংলাদেশ প্রতিদিন উত্তর আমেরিকা আর বাংলাদেশের পাঠকদের চাহিদা বিবেচনায় নিয়েই নতুন কিছু উপহার দেওয়ার চেষ্টা করবে।

আগামী ২৩ মার্চ প্রথম সংখ্যা প্রকাশের পর প্রতি শুক্রবার বাংলাদেশ প্রতিদিন পাঠকের হাতে যাবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান