অন্টারিও আওয়ামী লীগের নতুন কমিটির প্রথম সভা

Mon, Feb 19, 2018 3:41 PM

অন্টারিও আওয়ামী লীগের নতুন কমিটির প্রথম সভা

নতুনদেশ ডটকম:  প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী  শেখ হাসিনা অনুমোদিত অন্টারিও আওয়ামী  লীগের নতুন কমিটির প্রথম সভা রোববার  টরন্টোর ক্যাফে-ডি-ত্যাজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে নতুন কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল সহ সবাইকে ফুলেল শুভেচ্ছা দিয়ে অভিনন্দন জানান বংগবন্ধু পরিষদ কানাডার সাধারন সম্পাদক ফারহানা শান্তা।

নব নির্বাচিত সভাপতি মোস্তফা কামাল নতুন কমিটির সবাইকে শুভেচ্ছা জানান এবং নতুন কমিটি অনুমোদন দেয়ায় জননেএী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানান।

সভায় বক্তারা অত্যন্ত দৃঢ়তার সাথে ঘোষনা করেন নতুন কমিটির যোগ্য নেতৃত্ব আগামীদিনে অন্টারিও লীগের কমকান্ডকে গতিশীল করে তুলবে। যারা বিভিন্ন সময়ে সংগঠন বিরোধী ও পদলোভী - নীতিহীন কর্মকান্ডের মাধ্যমে সংগঠনের ভাবমুর্তি ও আঃলীগের কর্মকান্ডকে স্হবির করেছে তাদের বর্তমান অবস্হান চিন্হিত করে অন্টারিও কমিটি প্রয়োজনীয় ব্যবস্হা নিবে।

সভায় বক্তারা জিয়া অরফানেজ দূর্নীতি মামলায় দন্ডপ্রাপ্ত বেগম খালেদা জিয়াকে কারাগারে রাখার র্প্রতিবাদে লন্ডনে অবস্হিত বাংলাদেশ হাইকমিশনে দূনীতির বরপুএ ও দন্ডপ্রাপ্ত বিএনপি নেতা তারেক জিয়ার প্রত্যক্ষ নেতৃত্বে যে ন্যাক্কারজনক হামলা চালানো সহ জাতির জনকের ছবি অবমাননার জোর প্রতিবাদ সহ দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান। একই সাথে কানাডা আওয়ামী লীগে সকল নেতা কর্মীদের এবং মুক্তিযোদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষের সকলকে এক্যবদ্ধ থাকার আহবান জানান।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কৃষিবিদ আবুল বাশার, মোঃ ফয়জুল করিম, ড. আব্দুল হাই সুমন, ইমরুল ইসলাম, বেলাল সামছু, আলী আকবর, প্রকৌশলী নওশের আলী, মনির হোসেন, আমিন মিয়া, মোঃ জামাল হোসেন, আকরামুল ইসলাম, ইফতেখারুল হাসান, মাহাবুব আলম, ফারহানা শান্তা, দেলোয়ার হোসেন দুলাল, মোঃ হেলাল, অধ্যাপক ঋষিকেশ, মোঃ জসীমউদ্দিন  চৌধুরী ও  সঞ্চালক মোঃ মুজাহিদ প্রমুখ। বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান