টরন্টোর  রাস্তায় আট দিনে  চার ছিনতাই: পুলিশের সতর্কতা জারি

Sat, Oct 21, 2017 12:17 PM

টরন্টোর  রাস্তায় আট দিনে  চার ছিনতাই: পুলিশের সতর্কতা জারি

নতুনদেশ ডটকম: আট দিনের ব্যবধানে টরন্টোর রাস্তায় চারটি ছিনতাইয়ের ঘটনার পর  পুলিশ জননিরাপত্তা সতর্কতা বার্তা জারি করেছে।

জানা যায়, গত ১২ অক্টোবর থেকে ২০ অক্টোবর সময়ের মধ্যে   ইয়র্ক ইউনিভার্সিটি ক্যাম্পাস  সংলগ্ন কয়েকটি রাস্তায় এই ছিনতাই হয়। পুলিশ জানায়, পন্ড রোড, সেন্টিনিয়েল রোড, কিল স্ট্রিট এবং ফিঞ্চ এভিনিউর সড়কে এই ছিনতাই সংঘটিত হয়েছে।

ছিনতাইকারীরা ছুরি দেখিয়ে পথচারীদের কাছ থেকে নগদ ডলার, ক্রেডিট কার্ড, সেলফোন ও অন্যান্য ইলেকট্রনিক সামগ্রী ছিনিয়ে নিয়েছে। পুলিশ জানায়, সবকটিই ছিনতাই ছিলো সহিংস। একটি ঘটনায়  ছিনতাইকালে একজনের নাক ফাটিয়ে দেওয়া হয়েছে। কারা এই ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে তা এখনো পুলিশ চিহ্নিত করতে পারেনি।

পুলিশ বলেছে আজকাল প্রায় সবাই রাস্তায় মাথা নীচু করে সেলফোনের দিকে তাকিয়ে তাকিয়ে হাটে। এটি পারিপার্শ্বিকতা সম্পর্কে পথচারীদের অসচেতন করে ফেলে। পুলিশ মাথা সোজা করে রাস্তায় হাটার পরামর্শ দিয়ে রাস্তায় হাটার সময় কেউ কাছাকাছি এলে বা কথা বলতে চাইলে  চোখে চোখ রেখে কথা বলার পরামর্শ দিয়েছে।  


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান