৮ময় বর্ষ সংখ্যা ৫০ | সাপ্তাহিক  | ২৩ আগস্ট ২০১৭ | বুধবার
কী ঘটছে জানুন, আপনার কথা জানান

খুনী নুর চৌধুরীকে বহি:ষ্কারের দাবিতে টরন্টোতে মানববন্ধন ও গণস্বাক্ষর সংগ্রহ

নতুনদেশ ডটকম

বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনী নুর চৌধুরীকে কানাডা থেকে বহি:ষ্কারের দাবিতে টরন্টোর বাঙালী অধ্যূষিত ডেনফোর্থে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। এর আগে এই কুনীকে কানাডা থেকে বের করে দেওয়ার দাবির সমর্থনে নাগরিকদের কাছ থেকে স্বাক্ষর সংগ্রহ করা হয়।

রোববার বিকাল ৪টা থেকে  কানাডা আওয়ামী লীগ, অন্টারিও আওয়ামী লীগ, সিটি আওয়ামী লীগ, বঙ্গবন্ধু পরিষদ এবং আওয়ামী লীগ অব কানাডার নেতৃবৃন্দ ডেনফোর্থ এলাকায় স্বাক্ষর সংগ্রহ করেন। বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি স্বতস্ফূর্তভাবে কানাডা থেকে খুনীকে বহি:ষ্কারের দাবির  সাথে একাত্মতা ঘোষনা করে স্বাক্ষর করেন। আয়োজকরা জানান, গণস্বাক্ষর সম্বলিত দাবিনামা বাঙালী অধ্যূষিত এলাকার এমপির মাধ্যমে কানাডা সরকারের কাছে পাঠানো হবে।

পরে সন্ধ্যায় খুনীকে বহি:ষ্কারের দাবিতে বিভিন্ন শ্লোগান সম্বলিত ফেষ্টুন নিয়ে মানববন্ধন করা হয়। আওয়ামী লীগের নেতা কর্মী ছাড়াও শহরের সাংস্কৃতিক কর্মীসহ প্রগতিশীল প্রবাসী বাংলাদেশিরা এই মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে অংশগ্রহনকারী আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন, জসিম উদ্দিন চৌধুরী, আলী আকবর, মোস্তফা কামাল,  জামাল উদ্দিন , হৃষিকেশ সরকার,  গোলাম সরওয়ার , তুতিউর রহমান, ফারুক হোসেন খান, ফায়জুল করিম , আবদুল কাদির মিলু , মুজাহিদুল ইসলাম,ইমরুল ইসলাম,  বেলাল সামসুল,  মাহবুব চৌধুরী,  কানতি মাহমুদ,  দেলোয়ার হোসেন, হেলাল উদ্দিন, ফারহানা শান্তা,, মনির হোসেন, সাবু শাহ ,  নিরু চাকলাদার, ফারহানা খান, আবদুল হাই সুমন, ডাক্তার আরিফ শক্তি দেব, শংকর দেব, রিংকু সোম, মোহাম্মদ হাসান, খান মোহাম্মদ, ফখরুল ইসলাম চৌধুরী মিলন  প্রমূখ।

পাঠকের মন্তব্য

শ্রেণীভুক্ত বিজ্ঞাপন

জন্মদিন/শুভেচ্ছা/অভিনন্দন


শ্রেণীভুক্ত বিজ্ঞাপন

কাজ চাই/বাড়ি ভাড়া


শ্রেণীভুক্ত বিজ্ঞাপন

ব্যক্তিগত বিজ্ঞাপন/অনুভূতি


 
 
নিবন্ধন করুন/ Registration